সিপিএমকে ফিরিয়ে আনার চেষ্টা করছে তৃণমূল: Sukanta Majumder

0
65

বাঁকুড়া: “মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের হাত যে ধরবে সেই বিশ্বাসঘাতকতার মুখে পড়বে। তৃণমূলের মধ্যে প্রতিযোগিতা চলছে কে বেশি পয়সা মারতে পারে। ছোটো চোর হোক বা বড় চোর কেউ ছাড়া পাবেনা। প্রত্যেকেই জেলে যেতে হবে।” বাঁকুড়ায় দলীয় কর্মসূচীতে যোগ দিয়ে রাজ্য সরকারকে তীব্র আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুনঃ Crime: ছাদে টাওয়ার বসিয়ে লাখপতি হতে গিয়ে সর্বশান্ত, গোপন রহস্য ফাঁস করল পুলিশ

এদিন তিনি বলেন, ‘নরেন্দ্র মোদি গোল্ড মেডেল পেয়ে গিয়েছেন’। এখন দ্বিতীয় স্থানে তৃণমূল, কংগ্রেস, শিবসেনা না ইউ.পি.এ কে থাকবে তার লড়াই চলছে। পাশাপাশি তিনি বলেন, ‘সিপিআইএমকে লোক যোগান দিচ্ছে তৃণমূল। ঝাণ্ডা লাগানো থেকে মিটিং এ লোক পাঠানোর ব্যবস্থা করে ওই দলকে আবার আগের অবস্থায় ফিরেয়ে আনার চেষ্টা হচ্ছে বলেও তিনি দাবি করেন।

এদিন বাঁকুড়া মাচানতলা আকাশ মুক্ত মঞ্চে পেট্রল-ডিজেলের উপর রাজ্যের কর কমানোর দাবিতে এক দলীয় সভায় যোগ দেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তার আগে শহরে ‘প্রতিবাদ মিছিলে’ হাঁটেন তিনি। এদিনের মিছিল ও সভায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার, দলের বাঁকুড়া ও বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র, সুজিত অগস্থী সহ অন্যান্যরা।

আরও পড়ুনঃ সরকারই যদি চায়, পুলিশ কেন আটকাবে…. পাকিস্তানে শ্রীলঙ্কাবাসীর গণহত্যায় বাড়ছে জল্পনা