‘তৃণমূল হাতে বালা পড়ে বসে নেই, পঞ্চায়েত নির্বাচনে দেখিয়ে দেব’, ফের বিতর্কিত মন্তব্য শাসক দলের বিধায়কের

0
22

মালদহ: ফের তৃণমূল কংগ্রেস নেতার মুখে শোনা হুঙ্কার। রবিবার পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি এবং কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে মালদহের গাজলে মিছিল করে তৃণমূল। সেখান থেকেই বিরোধীদের হুঁশিয়ারি দিলেন মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বকশি।

আরও পড়ুন: Durga Puja Fashion: অষ্টমীর সাজে আধুনিকতার ছোঁয়া, শাড়ির বাইরে বেছে নিতে পারেন এই পোশাকগুলি

- Advertisement -

এদিন তৃণমূল বিধায়ক বলেন, আগামী পঞ্চায়েত নির্বাচনে প্রতিরোধ গড়ে তুলব। তৃণমূল কর্মীদের নিয়ে বাঁশ হাতে দাঁড়িয়ে থাকবো।’ বিরোধী দলগুলিকে আক্রমণ করে বলেন, ‘একটা দল ৩৪ বছর পশ্চিমবঙ্গকে ধ্বংস করেছে এখন আবার জেগে উঠতে চাইছে। সিপিএম-বিজেপি-কংগ্রেসের বন্ধুরা জেনে রাখুন মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তৃণমূল চুপ করে রয়েছে। কিন্তু তৃণমূল কংগ্রেস হাতে বালা পড়ে বসে নীই। বাঁশ দেখালে হাত খসিয়ে ফেলা হবে, পা কেটে নেওয়া হবে।’ যোগ করেন, ‘তৃণমূলের কর্মীরা দুর্বল নয়। দলের কর্মীরা ঐক্যবদ্ধ আছে। কেন্দ্রীয় সরকারের হুমকি দিয়ে তৃণমূলের কর্মীদের দমিয়ে রাখার চেষ্টা করে লাভ নেই। পঞ্চায়েত নির্বাচনে দেখিয়ে দেব কত শক্তি রয়েছে। বাঁশের বদলে বাঁশ দেওয়া হবে। আমরা বুথে তৈরি আছি।’

আরও পড়ুন: দশ বছরে প্রথমবার চাকা গড়াল মেট্রোর, প্রস্তুতির অভাবে বেহাল দশা মহড়া দৌড়ে 

উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। বিরোধীদের আক্রমণের পাল্টা জবাব দিতে তৃণমূল সাংসদ সৌগত রায় একাধিকবার বিভিন্ন সভা থেকে হুঁশিয়ারি দিয়েছেন। তাঁর মন্তব্য ঘিরে শুরু হয়েছে নানা বিতর্ক।