‘হিন্দুদের ভোট করতে দিতে চান না, এটাই মমতার আসল চেহারা’, বিস্ফোরক শুভেন্দু

0
403

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: তৃতীয় দফার ভোটের আগে ফের শুভেন্দু অধিকারীর ভিডিও নিয়ে শোরগোল রাজনৈতিক মহলে। একটি ভিডিও বার্তার মাধ্যমে তৃণমূল সুপ্রিমোকে আক্রমণ করেন শুভেন্দু। দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা রাজ্যসভার সাংসদ শুভাশিষ চক্রবর্তীর একটি ভিডিও টুইট করে সবুজ শিবিরকে বিপাকে ফেলে দেন শুভেন্দু অধিকারী।

সোমবার সকালে শুভেন্দু অধিকারীর ওই ভিডিও টুইটটিকে ঘিরে চরম উত্তেজনা ছড়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একদল কর্মীর সঙ্গে বসে বুথ নিয়ে আলোচনায় ব্যস্ত দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি শুভাশিষ চক্রবর্তী। কোনও নির্দিষ্ট বুথের প্রসঙ্গে জানতে চেয়ে প্রশ্ন করছেন তিনি। হাতের কাগজের মধ্যে তিনটি বুথের দিকে ইঙ্গিত করে বলছেন, ”এই তিনটে বুথের দিকে নজর রাখিস।” জবাবে তাঁর পাশে দাঁড়ানো ব্যক্তি বলছেন, ‘‘এই বুথটা পুরো হিন্দু বেল্ট।” উত্তরে শুভাশিষ চক্রবর্তীকে বলতে শোনা যায়, ‘‘একটু নজর রাখিস, হিন্দুদের ভোট করতে দেওযা যাবে না।’’ যদিও এই ভিডিও-এর সততা যাচাই করেনি খাস খবর৷

- Advertisement -

শুভেন্দু অধিকারী ভিডিও প্রসঙ্গে লিখেছেন, ”বাংলায় এই তুষ্টিকরণের সাম্প্রদায়িক রাজনীতি আর চলবে না।’ এরপর শুভেন্দু সরাসরি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে লেখেন, ”চাঞ্চল্যকর! এই ভিডিও থেকে পরিষ্কার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আসল চেহারা।” উল্লেখ্য, শুভাশিষ চক্রবর্তী এই ভিডিও প্রসঙ্গে কোনও রকম কথা বলতে চাননি।

প্রসঙ্গত, আগামীকাল রাজ্যে একুশের ভোট যুদ্ধের তৃতীয় পর্ব। দক্ষিণ ২৪ পরগনার মোট ১৬টি কেন্দ্রে কাল ভোট গ্রহণ হবে। সেই হিসাবে ভোটের আগে এই ভিডিও-এর রাজনৈতিক প্রভাব কত দূর পর্যন্ত হবে সেটাই হচ্ছে দেখার বিষয়।