উপনির্বাচনে আগেই ফের প্রকাশ্যে শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্ব, অস্বস্তিতে TMC

0
114

বনগাঁ: আগামী মাসেই বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন। তার আগেই এই উপনির্বাচনের আগে শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল। এরফলে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন: ‘কে দলে কি করছে সেই দায়িত্ব আমার নয়’, পার্থকাণ্ডে বিস্ফোরক অভিনেতা-সাংসদ Dev

- Advertisement -

বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের অকাল প্রয়াণে ফের এই ওয়ার্ডে উপনির্বাচন প্রয়োজন। নির্বাচন কমিশনের তরফে নির্ঘণ্ট ঘোষণার পরই গত বৃহস্পতিবার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মী সমর্থকদের উপস্থিতিতে একটি সভা করে বনগাঁ জেলা নেতৃত্ব। সেদিনের সভার আলোচনার মূল বিষয় প্রার্থী নির্বাচন। কিন্তু এরপরই গত শুক্রবার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন চেয়ারম্যান কানু বালা সহ অন্যান্য দলীয় নেতা ও কর্মী-সমর্থকদের উপস্থিতিতে ফের একটি আলাদা সভা করা হয়। গতকালের সভা থেকে কানু বালা শঙ্কর আঢ্যকে উপনির্বাচনে প্রার্থী করার প্রস্তাব দেন। রাজনৈতিক মহলের মতে, একই দলের দুটি ভিন্ন সভা এবং প্রার্থী নিয়ে ভিন্ন মতামত উপনির্বাচনের মত গুরুত্বপূর্ণ কমসূচীর আগেই গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল।

আরও পড়ুন: মমতার উপর কেন এখনও ভরসা রাখছেন পার্থ, বিস্ফোরক দাবি সুজনের 

উল্লেখ্য, আগামী ২১ আগস্ট বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব থাকলেও গেরুয়া শিবির প্রার্থী ঘোষণা করে ফেলেছে। জ্ঞান প্রকাশ ঘোষকে এই ওয়ার্ডের প্রার্থী হিসেবে মনোনীত করেছে বিজেপি সাংগঠনিক জেলা নেতৃত্ব।