এক একজনকে ধরে ধরে খতম করা হবে: বিজেপি

0
23
BJP

নয়াদিল্লি: পপুলার ফ্রন্টের কর্মী-সমর্থকদের ধরপাকড়ের আবহেই তীব্র শাসানি দিলেন বিজেপি (BJP) নেতা। “পাকিস্তানের হয়ে যারা শ্লোগান দেবে তাঁদের এক একজনকে ধরে ধরে মারা হবে” বলে উল্লেখ করলেন বিজেপি বিধায়ক নীতেশ রাণে। এদিন টুইটারে “পাকিস্তান সমর্থকদের” উদ্দেশ্যে আক্রমণ হানেন তিনি। পাশাপাশি, এই সমস্ত দোষীদের উচিৎ শিক্ষা দেওয়ার জন্য মহারাষ্ট্র সরকারকে একটি ভিডিও বার্তাও দেন।

পাশাপাশি, আর এক বিজেপি বিধায়ক রাম সতপুত দোষীদের শাস্তি দেওয়ার জন্য পুনে পুলিশের কাছে আবেদন জানিয়েছেন। উল্লেখ্য, দেশজুড়ে পিএফআই-কর্মী সমর্থকদের সন্ধানে তল্লাশি অভিযান চালাচ্ছে গোয়েন্দা সংস্থা NIA এবং ED। ইতিমধ্যেই প্রায় ১০৬ জন পি আই এফ কর্মী-সমর্থককে আটক করেছেন তাঁরা। কর্ণাটক, কেরল, তামিলনাড়ু সহ দেশের প্রায় ১৫ টি রাজ্যের ৯৪ টি জায়গায় এই তল্লাশি অভিযান এবং নেতা-কর্মীদের আটক করার প্রতিবাদে রাস্তায় নেমেছে পিএফআই কর্মী-সমর্থকরা।

- Advertisement -

সেখানেই “পাকিস্তান জিন্দাবাদ” বলে শ্লোগান তুলেছে অনেকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরা এই ভিডিওতে এমনটাই দেখা গিয়েছে। দোষীদের কঠোর শাস্তি দেওয়া হিবে বলে জানিয়েছেন দেবেন্দ্র ফড়নবিশ। উল্লেখ্য, সন্ত্রাসবাদ এবং নাশকতার সঙ্গে যোগসূত্র মেলার অভিযোগে পি এফ আই-কর্মীদের ধরপাকড় শুরু হয়েছে দেশজুড়ে।

আরও পড়ুন- মণ্ডপ পরিদর্শনে পুলিশ কমিশনার

পিআইএফ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ দেশের একাধিক হেভি ওয়েট নেতাদের মারার ছক কষছিল বলে জানিয়েছে গোয়েন্দা সংস্থা। সেইসঙ্গে যুবকদের আইএসআইএস, লস্কর-ই-তৈবা, আল কায়েদার মত জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যুক্ত হতে বলা হত বলেও জানা গিয়েছে। শুধু তাই নয়, দেশে বসেই সন্ত্রাসের ছক কষত পিআইএফ বলে জানিয়েছে এনআইএ।