হামলার পর ক্ষোভ উগরে দিয়েছিলেন, ফের কেন্দ্রীয় নিরাপত্তা পেয়ে খুশি BJP সাংসদ

0
31

খাস ডেস্ক: কয়েক সপ্তাহ আগে না জানিয়েই নিরাপত্তা প্রত্যাহার করে কেন্দ্রীয় সরকার। অবশেষে কেন্দ্রের তরফেই নিরাপত্তা ফিরে পেয়ে খুশি রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করুন খাস খবর অ্যাপ:
https://apps.apple.com/us/app/khas-khobor/id1611881040

কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়ার পর কেন্দ্র ও রাজ্য উভয়ের ওপরেই ক্ষোভ উগরে দিয়েছিলেন বিজেপি সাংসদ। বলেছিলেন, ‘তাঁর ওপর কোনও হামলা হলে দুই সরকারই দায়ী থাকবে।’ কয়েকদিন আগে কাশ্মীর ফাইলস দেখে ফেরার পথে হরিণঘাটায় সাংসদের গাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয়। অল্পের জন্য প্রাণে রক্ষা পান তিনি। এই ঘটনার পর ফের কাঠগড়ায় তোলেন কেন্দ্রের বিজেপি সরকার এবং রাজ্যের তৃণমূল সরকারকে। বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাট সাংসদ সুকান্ত মজুমদার বাংলার শাসক দলকে নিশানা করেন এবং আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন।

আরও পড়ুন: চিকিৎসার গাফিলতিতে শিশু মৃত্যু, রণক্ষেত্র নার্সিংহোম চত্বর

এই হামলার পর জগন্নাথ সরকারকে নিরাপত্তা দেয় রাজ্য সরকার। এবার কেন্দ্রের তরফে ওয়াই প্লাস ক্যাটাগরি নিরাপত্তা পেলেন তিনি। উল্লেখ্য, সাংসদ হওয়ার পর এক্স ক্যাটাগরির নিরাপত্তা পেতেন তিনি। নিরাপত্তা ফিরিয়ে দেওয়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে ধন্যবাদ জানিয়েছেন বিজেপি সাংসদ।