ভুবনেশ্বর AIIMS-র দেওয়া রিপোর্টে আরও চাপে পার্থ চট্টোপাধ্যায়

0
45

ওড়িশা:  এবার আরও বড় ধাক্কা খেলেন পার্থ চট্টোপাধ্যায়। শারীরিক অসুস্থতার কথা বলা হলেও এখনই ভর্তি করা হচ্ছে না। বরং ভুবনেশ্বর AIIMS-র চিকিৎসকরা জানিয়েছেন বাংলার মন্ত্রীর অল্প কিছু সমস্যা রয়েছে তবে এমারজেন্সির কিছু নেই। আজ সন্ধ্যায় তাঁকে ডিসচার্জ করে দেওয়া হবে।

কলকাতা হাইকোর্টের রায়ের ভিত্তিতেই ইডি কর্তারা আজ সোমবার সকালে ইডি কর্তারা এয়ার অ্যাম্বুলেন্সে করে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর AIIMS নিয়ে যায়। সেখানেই বাংলার মন্ত্রীর যাবতীয় শারীরিক পরীক্ষা করা হয় সকাল থেকে। পার্থ জানিয়েছিলেন তাঁর হার্টের সমস্যা ও কিডনির সমস্যা রয়েছে। সেই কথা মতই প্রাক্তন শিক্ষামন্ত্রীর ইসিজি, ইকো, ইউএসজি করা হয়। তারপরেই সাংবাদিকদের সামনে পার্থ চট্টোপাধ্যায়ের যাবতীয় পরীক্ষার রিপোর্ট সামনে আনে। সেখানেই স্পষ্ট করে দেওয়া হয়েছে এই মুহূর্তে ভালো রয়েছেন বাংলার মন্ত্রী। এমন কিছু সমস্যা নেই যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হবে। এমনটাই জানিয়েছেন ভুবনেশ্বর AIIMS-এর চিকিৎসকরা। ভুবনেশ্বরের এইমসের চিকিৎসকরা জানালেন পার্থ চট্টোপাধ্যায়কে ভর্তি করার মতো কোন সমস্যা দেখা যায়নি। তাঁর কিছু পুরনো অসুখ আছে সেটার জন্য পার্থ চট্টোপাধ্যায় ওষুধ খান।

- Advertisement -

আরও পড়ুন- শিক্ষাঙ্গনে শূন্য পদ কত, জানতে চেয়ে রাজ্যকে নির্দেশ বিচারপতির

উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর AIIMS-র প্রাইভেট ওয়ার্ড ওয়ানের ১০ নম্বর বেডে রাখা হয়েছিল। তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেছে কার্ডিওলজি-সংক্রান্ত নেফ্রোলজি, এন্ডোক্রিনোলজিস্ট, এবং রেসপিরেটরি মেডিসিন বিভাগের বিশেষজ্ঞদের নিয়ে গঠিত ৪ সদ্যসের মেডিক্যাল টিম । মন্ত্রীকে তাঁর শরীরেরর যাবতীয় সমস্যার কথা জিজ্ঞাসাবাদ করে ও পরীক্ষা করার পরেই সমস্ত রিপোর্ট প্রকাশ করা হয়েছে। এই রিপোর্টই এবার অনলাইনে আদালতে পাঠাবে ইডি। সময় যত এগাচ্ছে ততই চড়ছে এসএসসি কাণ্ডের পারদ।  ভুবনেশ্বর AIIMS-র রিপোর্টের ভিত্তিতে এবার আদলত কি রায় দেয় সেই দিকেই তীক্ষ্ণ নজর রয়েছে গোটা রাজনৈতিক মহলের।