Aziz Qureshi : যদি মোদী সরকার ২০২৪ সালে ফিরে আসে তবে তারা ভারতকে ধ্বংস করবে দাবি উত্তরপ্রদেশের প্রাক্তন রাজ্যপালের

0
80

খাস খবর ডেস্ক : যদি ২০২৪ সালে নরেন্দ্র মোদীর সরকার ফিরে আসে, তাহলে বিজেপি সংবিধান পরিবর্তন করবে এবং ভারতকে ধ্বংস করবে, উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডের প্রাক্তন রাজ্যপাল আজিজ কুরেশি বলেছেন।আজিজ কুরেশি সমস্ত বিরোধী দলকে এক মঞ্চে এসে বিজেপিকে পরাজিত করার আহ্বান জানিয়েছেন।

আরও পড়ুন : Aziz Qureshi : যদি মোদী সরকার ২০২৪ সালে ফিরে আসে তবে তারা ভারতকে ধ্বংস করবে দাবি উত্তরপ্রদেশের প্রাক্তন রাজ্যপালের

“বিজেপি ড. ভীমরাও আম্বেদকর যে সংবিধান লিখেছিলেন তা হজম করতে পারছে না। তাই, তারা সংবিধান পরিবর্তন করতে চায়। এই দেশকে বাঁচাতে হলে সংবিধানকে বাঁচাতে হবে এবং বিজেপিকে পরাজিত করতে হবে। বিজেপি পরাজিত হবে তখনই যখন সবাই এক হবে এবং সব দল এক হবে,” কুরেশি বলেছেন।

আরও পড়ুন : Farm Laws Repeal Bill: আলোচনা ছাড়াই কৃষি আইন প্রত্যাহার বিল পাস করায় মোদী সরকারের সমালোচনায় সরব বিরোধীরা

আজিজ কোরেশি জানান, গত এক মাস ধরে তিনি এই প্রচার চালাচ্ছেন। তিনি বলেন, “২০২৪ সালে দেশে আবার মোদী সরকার গঠিত হলে দেশে কিছুই অবশিষ্ট থাকবে না; ততদিনে পুরো দেশ বিক্রি হয়ে যাবে। দেশকে বিজেপির হাত থেকে বাঁচাতে হবে।”

আরও পড়ুন : Rakesh Tikait : আন্দোলনে মৃত কৃষকদের প্রতি শ্রদ্ধা, কৃষি আইন বাতিলের বিল নিয়ে মন্তব্য টিকায়েতের

কুরেশি বলেন, বিজেপি মুসলমানদের সবচেয়ে বড় শত্রু এবং তারা সম্প্রদায়কে ধ্বংস করতে কাজ করছে।কুরেশি বলেন, আসাদউদ্দিন ওয়াইসিও মুসলমানদের সবচেয়ে বড় শত্রু। “ওয়াইসি বিজেপির সঙ্গে মিলেমিশে মুসলিম শ্রেণীকে ধ্বংস করছে, সে বিজেপির এজেন্ট। ওয়াইসির দল বিহার থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করলে, বিজেপি সেখানে কখনই আসত না। বিজেপি এবং ওয়াইসি সহযোগী। এই দুইজন মিলে মুসলমানদের ধ্বংস করছে। ” কুরেশি বলেন।