‘ঘিরে ধরো নীতি’র জেরেই তৃণমূলে যেতে হয়েছে অর্জুনকে, বিস্ফোরক দাবি বিজেপি সাংসদের

0
108

খাস ডেস্ক: অর্জুনের ঘরওয়াপসির পর থেকেই বাংলার রাজনৈতিক মহলে তুমুল শোরগোল শুরু হয়েছে। বিভিন্ন দলের রাজনৈতিক নেতার তাঁদের মতামত জানাচ্ছেন। এবার প্রাক্তন বিজেপি নেতার দলত্যাগ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বিস্ফোরক দাবি করলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। অর্জুন সিং কেন তৃণমূলে ফিরে গিয়েছে সে কারণও স্পষ্ট করে দিলেন তিনি।

আরও পড়ুন: এসি ঘরে বসে রাজনীতি হয় না, মমতাই বাংলার মুখ: Arjun Singh

এদিন বিষ্ণুপুর সাংসদ বলেন, ‘পাট নিয়ে যে ব্যথা অর্জুনদার উঠেছিল নরেন্দ্র মোদীজির নেতৃত্বে মাত্র ১৫ দিনেই সেই সমস্যার সমাধান করা হয়। এরপরও তাঁকে তৃণমূলে যেতে হয়েছে কারণ শাসক দল তাঁর ব্যবসা বন্ধ করে দিয়েছে। তৃণমূলের ঘিরে ধরো নীতির কারণেই ফিরে যেতে হয়েছে অর্জুন দাকে’। তিনি আরও বলেন, ‘তৃণমূল কংগ্রেসকে সরাতে না পারলে কখনওই বাংলাকে শস্য শ্যামলা-শিল্পের বাংলা করে তোলা যাবে না। আগামী দিনে বিজেপিতে থেকেই মোদীজির আদর্শে কাজ করে যাবেন বলেও জানিয়েছেন। আজ বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে যাওয়ার মধ্যে দিয়ে অর্জুন সিংয়ের রাজনৈতিক মৃত্যু ঘটল বলেই মনে করছেন অর্জুন সিং।

আরও পড়ুন: চিনকে বড় ধাক্কা Apple এর, লাভবান হতে পারে ভারত

রবিবার দুপুরে সব জল্পনার অবসান ঘটিয়ে তিনি বছর পর তৃণমূলে ফিরলেন অর্জুন সিং। ক্যামাক স্ট্রীটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা নিয়ে প্রত্যাবর্তন হয় তাঁর। যোগদানের পর অর্জুন সিং বলেন, ভুল বোঝাবুঝির কারণে বিজেপিতে গেলেও ফের ঘরের ছেলে ঘরে ফিরলাম। তাঁর দাবি, ‘এসি ঘরে বসে ফেসবুকে রাজনীতি হয় না, এভাবে চললে বঙ্গ বিজেপি আর বেশীদিন নেই।’ পাশাপাশি, আগামী দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার উন্নয়নের স্বার্থে কাজ করে যেতে চান বলেও জানান তিনি।