লাইভ-স্ট্রিমিং চলাকালীন পুড়ে ছাই রান্নাঘর, ভাইরাল বিপজ্জনক ভিডিও

0
100
Woman burns her kitchen during live-streaming, watch dangerous video

খাস ডেস্ক: রান্নার লাইভ স্ট্রিমিং করতে গিয়েই জোর বিপত্তি। সামান্য ভুল হয়ে যাওয়ায় এক মহিলা প্রায় গোটক রান্নাঘর পুড়িয়ে ফেললেন। কুক এবং টুইচ স্ট্রিমার কেলি ক্যারন তার রান্নার লাইভ-স্ট্রিমিং করছিলেন। এমন সময় তার রান্নাঘর প্রায় পুড়িয়ে ফেললেন। ওই মহিলা স্টেক রান্না করছিলেন সেই সময় তার তেল ভর্তি প্যানে আগুন ধরে যায়। আগুন রান্নাঘরের অনেক জায়গায় ছড়িয়ে পড়ে। প্যান থেকে ধোঁয়া বের হতে দেখে হতবাক হয়ে যান দর্শকরা। আগুন ছড়িয়ে পড়ার পরই কেলি খাবার বাঁচাতে তেলে রাখা প্যান থেকে মাংস সরানোর চেষ্টা করছিলেন।

আগুন দ্রুত বাড়তে থাকে এবং আগুনের শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। তার রান্নাঘর ধোঁয়ায় ঢেকে যায়। তিনি ভিডিওতে আতঙ্কে আগুন নেভানোর জন্য সাহায্যও চেয়েছিলেন। যদিও মাঝ পথেই ভিডিও ক্লিপ হঠাৎ করেই শেষ হয়ে যায়। কয়েক ঘন্টা পরে কেলি ক্যারন তার অনুগামীদের জানিয়েছেন যে, তিনি ভাল আছেন। লাইভ ভিডিও চলাকালীন আগুনে তিনি সামান্য আহত হয়েছেন এবং দমকল বিভাগ এসেছে। অনলাইনে শেয়ার করার পর ভিডিওটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গিয়েছে। যদিও অনেকে এই বিষয়টি নিয়ে মজা করছে এবং ট্রোল করে মিমস বানাচ্ছে।

- Advertisement -

আরও পড়ুন: CAB কর্তার মন্তব্যে ‘অপমানিত’ ঋদ্ধি, বাংলার হয়ে আর না খেলার সিদ্ধান্ত

একজন ব্যবহারকারী লিখেছেন যে, “আপনি যদি নিরাপদ রান্নার মূল বিষয়গুলি না জানেন তবে আপনি কেন রান্না করেন?” অন্য একজন ব্যক্তি মন্তব্য করেছেন যে, তিনি সবচেয়ে খারাপ যে কাজটি করেছেন তা হল আগুন নেভানোর জন্য প্যানের উপর একটি তোয়ালে ফেলে দেন। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হতে গিয়ে লোকেরা প্রায়শই তাদের নিজস্ব সুরক্ষার কথা ভুলে যায়। সে সম্পর্কেও অনেকে উদ্বেগ প্রকাশ করেছে৷ এমন অনেক ঘটনা রয়েছে যেখানে একটি লাইভ ভিডিও রেকর্ডিং চলাকালীন মৃত্যুর খবরও সামনে এসেছে।