Viral Video : কুমিরের সঙ্গে Couple Dance, ভয়ঙ্কর ভিডিও দেখে স্তব্ধ নেটিজেন

0
432
Viral Video : The young man did a couple dance with a crocodile, the video rocked the internet

খাস ডেস্ক: সোশ্যাল মিডিয়া অনন্য এবং অদ্ভুত ভিডিও মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। এরই মধ্যে একটি বিপজ্জনক ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটি দেখার পর এটা সত্যি কিনা অনেকের পক্ষে বিশ্বাস করা কঠিন। ভাইরাল হওয়া এই ভিডিওতে এক যুবককে কুমিরের সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে। তাও আবার কাপল ডান্স (Couple Dance)। কিছু দর্শক এই ভিডিও দেখার পর নিজের চোখকে বিশ্বাসই করতে পারছেন না।

ভাইরাল হওয়া এই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, এক ব্যক্তি কুমিরকে নিয়ে নদীর তীরে দাঁড়িয়ে রয়েছেন। শুধু তাই নয়, তিনি কুমিরটিকে কোলে নিয়ে নাচ করতে শুরু করেন। কেউ কেউ বলছেন যে এটি একটি মৃত কুমির, আবার কেউ বলছেন যে ব্যক্তিটি পশুদের বিশেষজ্ঞ। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। দর্শকরা এই ভিডিওটি দেখে খুব পছন্দ করছে, অনেক লাইক ও শেয়ার করছেন।

- Advertisement -

আরও পড়ুন: CSK vs LSG : জাদেজা নামমাত্র ধোনিই অধিনায়ক, প্রশ্ন তুলছেন প্রাক্তনরা

একটি সোশ্যাল মিডিয়া পেজে এই ভিডিও (Viral Video) আপলোড করা হয়েছে, যা ৯৯.৭ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন। ৭ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন৷ এই ভিডিও দেখে দর্শকরা স্তব্ধ। সাধারণত এই ধরনের ভিডিও ইন্টারনেটে খুব কমই দেখা যায়। তাই দর্শকরাও এই ভিডিওতে নানান মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন “এটা অবিশ্বাস্য”, আবার কেউ বলেছেন “এটা কিভাবে সম্ভব”। হৃদয় কাঁপানো এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে ছেয়ে গিয়েছে।