স্ত্রী-র হাত-পা বেঁধে পাঁচতলা থেকে ছুঁড়ে ফেললেন প্রাক্তন স্বামী 

0
43

খাস খবর ডেস্ক: স্বামীর সঙ্গে বিচ্ছেদের‌ পরই ফেসবুকে আলাপ হয় অন্য এক যুবকের সঙ্গে। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ায় লিভ-ইনে থাকার সিদ্ধান্ত নেন। কিন্তু , হঠাৎ প্রাক্তন স্বামী, হাত-পা বেঁধে স্ত্রীকে পাঁচ তলা থেকে নীচে ফেলে দেয়। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্ৰায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম রীতিকা সিং।উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা রীতিকার সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয় ফিরোজাবাদের আকাশ গৌতমের। কিন্তু বিয়ের তিন বছর পর ফিরোজাবাদেরই বাসিন্দা অপর এক যুবকের সঙ্গে রীতিকার আলাপ হয় ফেসবুকের মাধ্যমে। বিপুল আগরওয়াল নামক ওই যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার সঙ্গে সঙ্গেই স্বামীর সঙ্গে অশান্তি বাড়ে। শেষ অবধি ২০১৮সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপরই বিপুলের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতে শুরু করেন রীতিকা। সব ঠিকঠাকই চলছিল

কিন্তু, হঠাৎ একদিন তাঁর প্রাক্তন স্বামী দুই মহিলা ও দুই পুরুষকে নিয়ে ওই ফ্ল্যাটে চড়াও হন।নিরাপত্তারক্ষীকে ভুল তথ্য দিয়ে ফ্ল্যাটের ভিতরে ঢুকে যান। ঘরে জোর করে ঢুকেই তাঁরা ওই মহিলার লিভ-ইন পার্টনারকে মারধর করে এবং হাত-পা বেঁধে বাথরুমে ঢুকিয়ে আটকে রাখে। এরপর ওই মহিলার হাত-পা বেঁধে বারান্দায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই ধাক্কা মেরে তাঁকে নীচে ফেলে দেয় প্রাক্তন স্বামী।

মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ ইতিমধ্যেই রীতিকার প্রাক্তন স্বামী আকাশ সহ তিনজনকে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ও ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।