কোমডে বসা যুবকের গোপনাঙ্গে কামড়, দাঁত ভাঙল অজগরের

0
92

খাস ডেস্ক: টয়লেটেই ঘটল বিপত্তি। দেখা মিলল সাপের। সে আবার যেমন তেমন সাপ নয়, এ হল অজগর। বড়সড় বিপদের সম্মুখীন হতে হল ওই অজগরকেই। কিভাবে ভাবছেন? আর কি বা বিপদ হল ওই অজগরের… যা শুনলে রীতিমত আঁতকে উঠবেন আপনি।

চাঞ্চল্যকর ঘটনাটি হল, যুবকের গোপনাঙ্গে কামড় দিয়েই ঘটল বিপত্তি। রীতিমত দাঁত ভেঙ্গে গেল ওই অজগরের। অবাক করা ঘতনাটি ঘটেছে মালয়েশিয়ায়। ওই যুবকের নাম সাবরি তাজালি। যদিও ওই যুবকের সেই রকমভাবে কোনও ক্ষতি হয়নি। তবে ওই অজগরের দাঁত ভেঙ্গে গিয়েছে বলেই জানা যাচ্ছে।

জানা গিয়েছে, কোমডে বসেই মোবাইল ফোনে গ্রেম খেলতে ব্যস্ত ছিলেন ওই বছর আঠাশের যুবক। আর তারপরেই হঠাৎ তীব্র যন্ত্রণা অনুভব করতে পারেন। কিন্তু তখনও তিনি বুঝতে পারেননি আসলে কি ঘটছিল। এই ঘটনার ঠিক দুই সপ্তাহ পরে ওই যুবক জানতে পারেন যে, তাঁর নিতম্বে দাঁতের ছাপ রেখে গিয়েছে ওই সাপটি। তার পরেই বোঝা যায় যে ওই সাপের দাঁতও নাকি ভেঙে গিয়েছে কামড়াতে গিয়ে।

এরপর এই ঘটনা প্রকাশ্যে আনেন ওই বছর আঠাশের যুবক। নিজের এই অভিজ্ঞতা শেয়ার করেন ট্যুইটারে। তিনি জানান, তিনি প্রায় টয়লেটে বসেই দীর্ঘক্ষণ ধরে গ্রেম খেলতেন। সেই দিনও এমনটাই হয়। এরপর ব্যথা অনুভব করলে তিনি দেখেন, একটি সাপ তাঁর নিতম্বে আটকে রয়েছে। ভয় পেয়ে ওই যুবক সাপটিকে টেনে ছুঁড়ে ফেলে বাথরুম থেকে ছুটে বেরিয়ে যান।

যেহেতু সাপটি বিষধর ছিল না বলেই হয়ত অল্পের জন্য রক্ষা পেয়েছেন ওই যুবক। ওই ঘটনার পরে স্থানীয় ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টে ফোন করে জানালেন, তারা এসে সাপ টিকে উদ্ধার করে নিয়ে যায়। এপ্রসঙ্গে ওই যুবক আরও জানান, তিনি এতটাই আতঙ্কে ছিলেন যে ভয়তে দুই সপ্তাহ ওই টয়লেটে যাননি।