‘Sexomania’ তে আক্রান্ত স্বামী, ঘুমের ঘোরেই এমন কাণ্ড ঘটালেন হতবাক স্ত্রী

0
75
Sex

খাস ডেস্ক: ঘুমের মধ্যে না জানি কত ধরনের রোগের হদিশ মেলে সকলের। ঘুমের ঘোরে নাক ডাকা তো অল্পবিস্তর সবারই থাকে। তবে এর চেয়েও উল্লেখযোগ্য অনেকেরই দেখা যায় ঘুমের মধ্যে হেঁটে চলে বেড়ান। তবে এবার এসব কিছুই নয়, ঘুমের মধ্যে এমন কাণ্ড ঘটালেন স্বামী তা শুনে হতবাক সকলেই। প্রথমে রীতিমতো ভয় পেতেন স্ত্রী। কিন্তু পরে গোটা বিষয় সম্পর্কে অবগত হওয়ার পরে এ বিষয়ে ভয় কাটিয়ে উঠেছেন তিনি। জানা গিয়েছে, Sexomania তে আক্রান্ত স্বামী।

- Advertisement -

আরও পড়ুন বিপদ কেটেছে, হাসপাতাল থেকে ছাড়া পেলেন Kamal Haasan

ঘুমের মধ্যেই শারীরিক চাহিদা রীতিমতো চরমে থাকে। এরকম অবাক করা কথা হয়তো অনেকেই আগে শোনেননি। তবে এরকম ঘটনার সাক্ষী থাকলেন আমেরিকা নিবাসী ওই দম্পতি। আসলে ওই ব্যক্তি ‘সেক্সোম্যানিয়া'(Sexomania)নামক রোগে আক্রান্ত। তাই ঘুমের মধ্যেও অবচেতন অবস্থাতেই স্ত্রীয়ের সঙ্গে যৌন সঙ্গম করতে এগিয়ে যান তিনি। শুনলে সকলের মনেই প্রশ্ন জাগবে অথবা সমালোচনার ঝড় উঠবে নানান মহলে। তবে চিকিৎসক মহল কিন্তু এই আচরণকে রোগের পর্যায়েই ফেলছেন।

আরও পড়ুন পাকিস্তানের নয়া সেনাপ্রধান হিসাবে নিযুক্ত হলেন দেশের প্রধান গুপ্তচর

আমেরিকা নিবাসী ওই ব্যক্তির স্ত্রী জানিয়েছেন, ‘প্রথম প্রথম ঘুমের মধ্যে এমন আচ্রণ দেখে ভয়ই পেতাম, কিন্তু বিষয়টি জানার পরে আর কোনও অসুবিধা হয়নি।’ তিনি আরও বলেন, ‘রাতে আমি তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ি। ভাবতাম আমার স্বামীও তাড়াতাড়িই ঘুমিয়ে পড়েন। কিন্তু একদিন হঠাৎ লক্ষ করি, ঘুমিয়ে ঘুমিয়েই সঙ্গম করতে চাইছে সে।’ কিন্তু যখন পরের দিন সকালে তিনি তাঁর স্বামীকে আগের রাতের ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করেন তখন তাঁর স্বামী একেবারেই মনে করতে পারেন না সেই সমস্ত ঘটনার কথা।

চিকিৎসকরা জানাচ্ছেন, পৃথিবীর অন্যতম বিরল রোগ ‘সেক্সোম্যানিয়া'(Sexomania). সমিক্ষা বলছে, প্রায় ১৬ হাজার মানুষের মধ্যে ১৭ জন এই রোগে আক্রান্ত। ২০১৫ তে এই সংখ্যা পৌঁছায় ১০০তে। তবে এই রোগের চিকিৎসা পদ্ধতিতে মনোবিদদের সাহায্য নেওয়ার কথাও জানানো হয়েছে।