“ভারতের ভবিষ্যতের জন্য চিন্তিত” বেকারত্ব নিয়ে বিজেপির অস্বস্তি বাড়িয়ে বললেন বরুণ গান্ধী 

0
149
Varun Gandhi

পিলভীট : রবিবার বিজেপি সাংসদ বরুণ গান্ধী বলেছেন দেশে ১.৫ কোটি পদ খালি পড়ে আছে, তবুও বেকার যুবকরা খালি পেটে ঘুরে বেড়াচ্ছে। বরুণ গান্ধী, তাঁর নির্বাচনী এলাকায় দু’দিনের সফরে রয়েছেন, বেকারত্ব ইস্যুতে তাঁর নিজের দলের নেতৃত্বাধীন সরকারকে প্রশ্ন করেন এবং বলেন যে কোটি কোটি বেকাররা জানেন না তাদের পরবর্তী কী হবে।

আরও পড়ুন : “অন্যকে দোষ দিয়ে পালিয়ে যাওয়া কোনও নেতার কাজ নয়” অনুপমকে বার্তা দিলীপের

বরুণ গান্ধীর মুখপাত্র এম আর মালিকের দ্বারা জারি করা একটি বিবৃতিতে, বরুণ গান্ধী বলেছেন, “আমাদের লড়াই কর্মসংস্থান এবং অর্থনৈতিক সমতার জন্য, আমাদের সংবিধান বলছে প্রত্যেকের সমান অর্থনৈতিক সুযোগ পাওয়া উচিত। এটি সম্ভব যখন সবার সঙ্গে কাজ করা যায়। কেউ তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পায়নি এবং ২ কোটি চাকরি (প্রতিশ্রুতি অনুযায়ী) দেওয়া হয়নি। কৃষকের আয় যে দ্বিগুণ হওয়ার কথা ছিল তাও হয়নি,”।

আরও পড়ুন : SSC চাকরিপ্রার্থীদের অবস্থান মঞ্চে গেলেন সায়রা, তোপ দাগলেন রাজ্য সরকারের বিরুদ্ধে 

স্থানীয় সাংসদ আন্না হাজারের আন্দোলন এবং কৃষক আন্দোলনের কথাও উল্লেখ করেছেন। “আমি প্রথম সাংসদ ছিলাম যিনি আন্না হাজারের আন্দোলনকে সমর্থন করেছিলেন এবং আন্দোলনকারীদের সঙ্গে বসেছিলাম। যখন কৃষকদের আন্দোলন হয়েছিল, আমি অফিসারদের ডেকেছিলাম এবং প্রতিবাদকারীদের দাবিগুলি দেখার জন্য নির্দেশ দিয়েছিলাম,” তিনি বলেন। বরুণ গান্ধীকে এখানে খামারিয়া সেতুতে একটি জমকালো স্বাগত জানানো হয়েছিল কারণ হাজার হাজার দলীয় কর্মী তার বক্তৃতা শুনতে এসেছিলেন।