Madhya Pradesh: শ্লীলতাহানিতে বাধা, চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হল যুবতীকে

0
35
Madhya Pradesh

খাস ডেস্ক : ট্রেনে করে নিজের গন্তব্যে যাচ্ছিলেন ২৫ বছর বয়সী এক যুবতী। কিন্তু সেই রেলযাত্রাই তাঁর কাছে কার্যত বিভীষিকার রূপ নিল। অভিযোগ, এক পুরুষ সহযাত্রী তাঁর শ্লীলতাহানি করার চেষ্টা করে। সেই চেষ্টায় বাধা দেওয়ায় চলন্ত ট্রেন থেকে তাঁকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল ওই পুরুষ যাত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) খাজুরাহোর কাছে ছতরপুর জেলায়।

আক্রান্ত যুবতী উত্তর প্রদেশের বাসিন্দা। এই মুহূর্তে তিনি ছতরপুরের জেলা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনা প্রসঙ্গে রেল পুলিশের এক আধিকারিক বিনায়ক বর্মাবলেন, “শ্লীলতাহানিতে বাধা দেওয়ায় ওই মহিলাকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। অভিযোগ, এক পুরুষ সহযাত্রী তাঁর শ্লীলতাহানি করার চেষ্টা করছিল। তাতে বাধা দেওয়ায় এই কাজটি করেছে সেই যাত্রী”। গত ২৭ এপ্রিল রাতে একটি যাত্রীবাহী ট্রেনে ঘটনাটি ঘটেছে। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) খাজুরাহো থেকে উত্তর প্রদেশের মাহোবা স্টেশনের উদ্দেশ্যে যাচ্ছিল ট্রেনটি। বিনায়ক বর্মা আরও জানান, অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। শীঘ্রই তাকে গ্রেফতার করা হবে।

আরও পড়ুন : মাতাল স্ত্রী আঘাত করেছে গোপানাঙ্গে, থানায় ‘অসুস্থ’ স্বামী

আক্রান্ত যুবতী উত্তর প্রদেশের বান্দা জেলার বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনার দিন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) বাগেশ্বর ধাম মন্দির দেখে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। এই ঘটনার পর খাজুরাহো থানায় একটি জিরো এফআইআর দায়ের করা হয়েছে। যা পরে রেল পুলিশের কাছে স্থানান্তরিত করা হয়। আক্রান্ত যুবতী বলেন, “আমি বাগেশ্বর ধাম মন্দিরে পুজো দিতে এসেছিলাম। ফেরার পথে একজন পুরুষ সহযাত্রী আমার শ্লীলতাহানি করার চেষ্টা করে। আমি তাকে বাধা দি এবং দূরে থাকতে বলি। এমনকী, তাকে আটকাতে তার হাতেও কামড়ে দি। এরপর প্রায় ৩০ বছর বয়সী ওই সহযাত্রী রাজনগরের কাছে আমায় চলন্ত ট্রেন থেকে ফেলে দেন”।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ