বাড়ির মধ্যে হঠাতই সিলিন্ডার বিস্ফোরণ, জীবন্ত দগ্ধ হয়ে মৃত মা ও ৪ বছরের সন্তান

0
20

 শ্রীনগর: ভয়াবহ সিলিন্ডার বিস্ফোরণ। তাতেই প্রাণ গেল মা ও শিশুর। ঘটনার পরেই এলাকাজুড়ে প্রবল আতঙ্ক ছড়িয়ে পরে। সিলিন্ডার বিস্ফোরণের জেরে বাড়িতে লেগে যায় আগুন।

বৃহস্পতিবার জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার সুরনকোট তহসিলের বাফলিয়াজের চান্দিমারে এলপিজি সিলিন্ডার বিস্ফোরণের জেরে এই ঘটনা ঘটেছে।  মর্মান্তিক এই বিস্ফোরণে  মা এবং তাঁর ৪ বছরের সন্তান জীবন্ত দগ্ধ হয়েছেন বলেই কর্মকর্তারা জানিয়েছেন।ঘটনাটি ঘটেছে সুরানকোট মহকুমার চান্দিমার গ্রামে। নিহতরা হলেন হামিদা বেগম (৪০) ও আকিব আহমেদ (৪)। বেহরামগাল্লা পুলিশ পোস্টের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যদের উদ্ধার করে।

- Advertisement -

আরও পড়ুন- আসন্ন নির্বাচন আগামী কত বছরের জন্য গুজরাটের ভাগ্য নির্ধারণ করবে জানালেন PM Modi

পুলিশ জানিয়েছে, নিহত মহিলার স্বামী ও দুই সন্তানসহ পরিবারের আরও তিনজন বিস্ফোরণ ও পরবর্তী আগুন থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন। তবে , এলপিজি সিলিন্ডার বিস্ফোরণে তার বাবা শোকত হোসেন দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। হঠাৎ ঘটা এই ঘটনায় বাড়িতে উপস্থিত সকলেই চমকে যান। বিকট শব্দ শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। খবর দেওয়া হয় পুলিশে। কিভাবে এই বিস্ফোরণ ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। দেহগুলি উদ্ধার করা হয়েছে। বেহরামগাল্লা পুলিশ পোস্টের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যদের উদ্ধার করে।