২৪-এর নির্বাচনের আগাম শুভেচ্ছা জানিয়ে মোদীকে রাখী পাঠালেন পাকিস্তানি বোন

0
20
rakhi

ইসলামাবাদ: ২০২৪ সালের লোকসভা নির্বাচনে জেতার প্রস্তুতি এখন থেকে শুরু করে দিয়েছে বিজেপি। এমনকি এনডিএ-এর প্রধানমন্ত্রীর মুখ হিসাবে সামনে রাখা হয়েছে নরেন্দ্র মোদীকেই। সেই যুদ্ধের প্রস্তুতির আবহেই প্রতিবেশী দেশ পাকিস্তান থেকে এল প্রধানমন্ত্রীর জন্য শুভকামনা। সামনেই রাখীবন্ধন ( Rakhi ) উৎসব। রক্ষা বন্ধনের শুভ অনুষ্ঠানের আগে মোদীর পাকিস্তানি বোন দাদার জন্য আগাম শুভকামনা জানিয়েছেন। এমনকি পাঠিয়েছেন রাখীও।

ভারত-পাকিস্তানের সম্পর্ক খুব একটা ভাল নয় তা সকলেই জানেন। তবেই পাকিস্তানি বোনের থেকে মোদী জন্য আসা এই রক্ষাবন্ধন রাজনীতির বাইরে এক অন্য সম্পর্কেই তুলে ধরেছে। ২০২৪ সালের নির্বাচনের জন্য নরেন্দ্র মোদীকে আগাম শুভেচ্ছা জানিয়েছে রাখী পাঠিয়েছেন পাকিস্তানি নাগরিক কামার মহসিন শেখ। তিনি এই বিষয়ে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তিনি সমস্ত প্রস্তুতি নিয়েছেন এবং এবার প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করবেন বলেই আশা প্রকাশ করছেন। মহসিনের কথায়, “আমি আশা করি তিনি (প্রধানমন্ত্রী মোদী) এবার আমাকে দিল্লিতে ডাকবেন। আমি সমস্ত প্রস্তুতি নিয়েছি। আমি এমব্রয়ডারি ডিজাইনের সঙ্গে রেশমি ফিতা ব্যবহার করে নিজের হাতে এই রাখি তৈরি করেছি।”

- Advertisement -

আরও পড়ুন- ক্ষমতায় এলে প্রশ্নপত্র ফাঁস বন্ধে আইন আনব, মোদী রাজ্যে প্রতিশ্রুতি আপ প্রধান কেজরিওয়ালের

পাকিস্তানি নাগরিক দাদা হিসাবে মান্যতা দেওয়া ভারতের প্রধানমন্ত্রীকে একটি চিঠিতে এই সমস্ত কিছু লিখে পাঠিয়েছেন। তিনি চিঠিতে নমোর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল, হিন্দু বছরের শ্রাবণ মাসের পূর্ণিমায় রক্ষা বন্ধন ( Rakhi ) পালিত হয়। আগামী ১১ অগাস্ট রয়েছে পবিত্র রাখী বন্ধন অনুষ্ঠান।

https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor