এখনও AIIMS-এ ভর্তি রয়েছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী, কেমন আছেন নির্মলা সীতারমন

0
55
nirmala sitharaman

নয়াদিল্লি: সোমবার দুপুরে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে ( AIIMS) ভর্তি করা হয়েছিল দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারমনকে (Nirmala Sitharaman)। গতকাল থেকেই তিনি সেখানেই রয়েছেন চিকিৎসকদের  পর্যবেক্ষণে। কেমন আছেন তিনি, কবেই বা ছাড়া পাবেন জেনে নিন বিস্তারিত।

চিকিৎসকরা জানিয়েছেন নির্মলা সীতারমনের ভাইরাল জ্বর ছিল। শরীরের কথা ভেবেই গতকাল সোমবার রাতে  তাঁকে হাসপাতালে রাখা হয়। সীতারমনকে সোমবার   নিয়মিত চেক-আপ এবং সামান্য পেটে সংক্রমণের জন্যহাসপাতালের একটি বেসরকারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল।  তাঁর অবস্থা স্থিতিশীল বলেী জানা গিয়েছে। সম্ভবত আজই তাঁকে ছেড়ে দেওয়া হবে। তবে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর   স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতি এখনও সামনে আসেনি।

- Advertisement -

আরও পড়ুন- ঘুরতে গিয়ে পুরির জগন্নাথ মন্দির চত্বরে পদপৃষ্ঠ হয়ে আহত ৬ ছাত্রী

উল্লেখ্য, নির্মলা সীতারামনের ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি কেন্দ্রীয় বাজেট পেশ করার কথা রয়েছে। গত সপ্তাহে, কেন্দ্রীয় মন্ত্রী বলেছিলেন যে মূল্যস্ফীতির উপর সরকার নজর রাখছে যাতে দামের কোনও বৃদ্ধি না ঘটে। সকলের নজর রয়েছে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর দিকে। তিনি বাজেটে নতুন কি বলেন তা জানার অপেক্ষাতেই রয়েছেন সকলে। ২০২৩ থেকে শুরু হওয়া নতুন অর্থবছরের জন্য  ১  ফেব্রুয়ারিতে তিনি টানা পঞ্চমবার বাজেট উপস্থাপন করতে চলেছেন। আসন্ন বাজেট থেকে  প্রত্যাশা সম্পর্কে শিল্পমহলের প্রধান এবং  পরিকাঠামো বিশেষজ্ঞদের  সঙ্গে ইতিমধ্যেই বৈঠক করছেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন (Nirmala Sitharaman )।