‘আপনারা এখনও হৃদয় থেকে শিবসেনার সঙ্গে আছেন’, বিদ্রোহীদের ফেরাতে আবেগের বার্তা উদ্ধবের

0
17

মুম্বই: মুম্বইয়ের শিবসেনার দুই শিবিরই একে অপরের জায়গা থেকে সরে আসতে নারাজ। যত সময় যাচ্ছে ততই সৈকত নগরির রাজনইতিক জট আরও পাকিয়ে যাচ্ছে। শিবসেনার জোট সরকারকে বাঁচাতে সপরিবাররে ময়দানে নেমেছেন উদ্ধব ঠাকরে। বিজেপি ও একনাথ শিন্ডের কাছে নতি শিকার করতে নারাজ নারাজ উদ্ধন শিবির। তাই একনাথের কবজা থেকে বিদ্রোহী বিধায়কদের ফেরাতে এবার আবেগের খেলা খেললেন মুখ্যমন্ত্রী। মুম্বই ফেরাতে দিলেন আবেগপূর্ণ বার্তা।

অসমের রাজধানী গুয়াহাটির হোটেলে থাকা বিক্ষুব্দ বিধায়কদের উদ্দেশ্যে উদ্ধব ঠাকরে বলেছেন, “শিবসেনা পরিবারের প্রধান হিসাবে, আমি আপনার জন্য উদ্বিগ্ন। আপনারা গত কয়েকদিন ধরে তালাবদ্ধ আছেন। আপনাদের সম্পর্কে প্রতিদিন নতুন নতুন তথ্য সামনে আসছে। আপনাদের অনেকের সাথে এখনও যোগাযোগ রয়েছে। আপনারা এখনও হৃদয় থেকে শিবসেনার সাথে আছেন।” বিদ্রোহীদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রীর এই বার্তা দেওয়ার পরেই রাজনইতিক মহল বলছেন সোজা পথ নয় বরং সরকার টেকাতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আবেগের খেলা খেলেছেন।  মখ্যমন্ত্রী আরও বলেছেন, “আমি তোমার জন্য চিন্তিত, মুম্বই ফিরে আমার সাথে কথা বলুন।”

- Advertisement -

আরও পড়ুন- তৃণমূলের কর্মীসভায় সিপিএমের ‘চর’! বর্ধমানে বিস্ফোরক মমতা

শিবসেনা প্রধান আরও বলেছিলেন যে বিদ্রোহী বিধায়কদের পরিবারের সদস্যরা যোগাযোগ করেছিলেন এবং তাকে ‘অনুভূতি’ সম্পর্কে অবহিত করেছিলেন। এই প্রসঙ্গে বলা ভাল, বিদ্রোহীদের ফেরাতে আগেই ময়াদনে নেমেছেন উদ্ধব পত্নি রশ্নি ঠাকরে। বিদ্রোহীদের মুম্বই ফেরাতে রশ্নি কথা বলেছেন বিধায়কদের স্ত্রীর সঙ্গেই। অর্থাৎ সেনা, কংগ্রেস ও এনসিপির মহা বিকাশ আগাডি সরকারকে ক্ষমতায় রাখতে কোনও চেষ্টারই ত্রুটি রাখেনি উদ্ধব। তবে এবার এই আবেগপর্ণ বার্তা শিন্ডের শিবির থেকে বিধায়কদের ফেরাতে পারে কিনা সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।