বাসের পিছনের কাঁচ ভেঙে রাস্তায় পড়ল দুই ছাত্র, ভাইরাল চাঞ্চল্যকর ভিডিও

0
116

খাস ডেস্ক: সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি চলন্ত বাসের পিছনের কাঁচ ভেঙে দুই ছাত্রকে রাস্তায় পড়ে যেতে। সেই ঘটনাকে নিয়ে এলাকাজুড়ে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনাটি ঘটেছে গুজরাটের  জামনগর জেলায়। । ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি চলন্ত গুজরাট স্টেট রোডওয়েজ ট্রান্সপোর্ট কর্পোরেশন বাস (GSRTC)-এর পিছনের জানালার কাচ হঠাৎ ভেঙে  জাওয়ায় দুই কলেজগামী ছাত্র  বাস থেকে পড়ে  গিয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজ দ্রুত ভাইরাল হয়ে যায়। ফুটেজে দেখা যায়, বাসটি একটি সড়কে স্পিড ব্রেকার পার হওয়ার সময় পেছনের জানালার কাচ ভেঙে যায়।   শিক্ষার্থীরা আহত হয়েছে বলেই জানানো হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: এবার স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের কোটি টাকা গায়েবের নালিশ, অবরোধে মহিলারা

আহত ছাত্রদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা স্থিতিশীল বলে জানা  গিয়েছে। প্রত্যক্ষদর্শীদের মতে, বাসটি দাঁড়ানোর জন্য এক ইঞ্চি জায়গা না থাকায় ভিড় ছিল এবং এমনকি চালক স্পিড ব্রেকার অতিক্রম করার সময় গাড়ির গতি  কমাননি। তাতেই ঘটেছে বিপত্তি। এই রকমই অন্য একটি ঘটনায় অন্য একটি ঘটনায়, মুম্বইয়ের পার্শ্ববর্তী শহর ভাসাইতে রেলপথে চলন্ত ট্রেন থেকে পড়ে যান এক ব্যক্তি। এ ঘটনায় তিনি গুরুতর আহত হন। ঘটনাটি ক্যামেরায় ধরা পড়ে এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।