“সত্যের সর্বদা জয় হয়” জুবায়েরের পাশে দাঁড়িয়ে মন্তব্য রাহুলের 

0
21
Ra-Ga

নয়াদিল্লি : অল্ট নিউজের সহ-প্রতিষ্ঠাতা মহম্মদ জুবায়েরকে গ্রেফতারের পরপরই, কংগ্রেস নেতা রাহুল গান্ধী সোমবার বলেছেন যে সত্যের একটি কণ্ঠকে গ্রেফতার করা হলে তা আরও হাজার হাজার সত্য কণ্ঠের জন্ম দেবে।

আরও পড়ুন : মহম্মদ জুবায়ের তদন্তে সাহায্য করছেন না, দাবি দিল্লি পুলিশের 

মহম্মদ জুবায়েরকে সোমবার দিল্লি পুলিশ তাঁর একটি টুইটের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে গ্রেফতার করেছে, শীর্ষ পুলিশ কর্তারা জানিয়েছেন। রাহুল গান্ধী অভিযোগ করেছেন যে বিজেপির ঘৃণা ও ধর্মান্ধতার বিরুদ্ধ মত প্রকাশ করা প্রত্যেক ব্যক্তিই বিজেপির জন্য হুমকিস্বরূপ, যদিও সত্যের জয় হবে। তিনি টুইটারে বলেছেন, “বিজেপির ঘৃণা, ধর্মান্ধতা এবং মিথ্যার বিরুদ্ধে মত প্রকাশ করা প্রত্যেক ব্যক্তি বিজেপির জন্য হুমকি। সত্য সর্বদা অত্যাচারের উপর জয়ী হয়”। কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়রাম রমেশও গ্রেফতার হওয়া সাংবাদিককে সমর্থন জানিয়েছেন।

আরও পড়ুন : কত জন বিদ্রোহী বিধায়ক ফিরে আসতে চান, বিস্ফোরক দাবি করে জানালেন আদিত্য ঠাকরে 

লোকসভায় কংগ্রেসের মুখ্য সচেতক মানিকম ঠাকুর অবিলম্বে সাংবাদিকের মুক্তি দাবি করেছেন। “২০১৪ সালের পরে, ভারতের কয়েকটি সত্য-পরীক্ষা পরিষেবা, বিশেষ করে @AltNews, আমাদের পোস্ট-ট্রুথ রাজনৈতিক পরিবেশে একটি গুরুত্বপূর্ণ পরিষেবা সম্পাদন করে যা বিভ্রান্তিকর এবং মিথ্যার সঙ্গে পরিপূর্ণ,” তিনি বলেছেন।