লজ্জাজনক, গরুকে ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল যুবক

0
58

আগরতলা: গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ধর্ষণের খবর সামনে সামনে আসছে। কোথাও খুনের হুমকি, কোথাও ধর্ষণের পর হত্যা আবার কোথাও প্রমাণ লোপাটের জন্য ধর্ষণের পর দেহ দাহ করা হচ্ছে। শিশু থেকে বৃদ্ধা কেউই রেহাই পাচ্ছে না ন্যক্কারজনক ঘটনার হাত থেকে। সেই সঙ্গেই বাড়ছে পশুদের ওপর নির্যাতন। এবার অমানবিকতার শিকার গরু। গরুর সঙ্গে যৌনলালসা মেটাতে গিয়ে জনগণের হাতে আটক যুবক। ঘটনাটি ঘটেছে উত্তর ত্রিপুরা জেলার কদমতলা থানাধীন ভারত-বাংলাদেশ সীমান্তের সরলা গ্রাম পঞ্চায়েতের চার নং ওয়ার্ডের বাঙ্গালজুম এলাকায়।

অ্আযারও পড়ুনঃ তীব্র দাবাদহ থেকে চিড়িয়াখানার পশুদের সুরক্ষিত রাখতে বিশেষ ব্যবস্থা করল কর্তৃপক্ষ

জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম হালিম উদ্দিন বয়স (২৩)। বাড়ি পার্শ্ববর্তী রাজ্য অসমের করিমগঞ্জ জেলার কটামণিতে। এলাকায় পানীয় জলের উৎস নির্মাণের কাজে বহি:রাজ্যে থেকে হালিম উদ্দিন নামের ওই যুবক আসে। এলাকারই এক ব্যক্তির গাভী গরুকে একটি ঘরে ঢুকিয়ে পাশবিক লালসা চরিতার্থ করার সময় অভিযুক্ত যুবককে হাতেনাতে আটক করে স্থানীয় জনগণ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কদমতলা থানায়।

আরও পড়ুনঃ Indian Railway: আমাদের কথা কি রেল ভাববে না, প্রশ্ন সিনিয়র সিটিজেনদের

এদিকে, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখান থেকে অভিযুক্ত যুবক হালিম উদ্দিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। অন্যদিকে, গাভী গরুটিকে কদমতলা পশু হাসপাতালে চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়ে যান গরুর মালিক। অভিযুক্ত যুবকের যাতে কঠোর থেকে কঠোরতম শাস্তি প্রদান করা হয় আবেদন জানান স্থানীয় জনগণ। যদিও, যুবক হালিম উদ্দিন তার অপকর্ম নিজ মুখে স্বীকার করে নিয়েছে।