বিরোধীদের চাপের মুখে শিল্প নিয়ে বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী 

0
25
Eknath Shinde

মুম্বাই : টাটা কনসোর্টিয়াম-এয়ারবাস প্রকল্পের ‘ক্ষতি’ নিয়ে সরকার এবং বিরোধীদের মধ্যে দোষারোপের পালার মধ্যে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde) শনিবার বলেছেন যে রাজ্য আগামী দিনে বড় বিনিয়োগ পাবে।

আরও পড়ুন : আজম খানকে ‘হেনস্থা’ করছে বিজেপি, সরব অখিলেশ 

- Advertisement -

টাটা-নেতৃত্বাধীন একটি কনসোর্টিয়াম এবং এয়ারবাস তার সামরিক বিমান প্রকল্পের জন্য গুজরাটের ভাদোদরাকে বেছে নেওয়ার পরে বিরোধীরা একনাথ শিন্ডে সরকারকে আক্রমণ করছে। এর আগে বেদান্ত-ফক্সকন তার সেমিকন্ডাক্টর প্ল্যান্টের জন্য মহারাষ্ট্রের চেয়ে গুজরাট বেছে নিয়েছিল। “আগামী দিনগুলিতে, রাজ্যটি বড় শিল্প পাবে,” মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde) মহারাষ্ট্রের নন্দুরবারে একটি অনুষ্ঠানে বলেছিলেন।

আরও পড়ুন : ভোটমুখী গুজরাতে Kejriwal-কে দেখানো হল কালো পতাকা, উঠল “মোদী-মোদী” রব

“রাজ্যের শিল্প নিয়ে আলোচনা চলছে এবং আমাদের শিল্পমন্ত্রী এই বিষয়ে কথা বলছেন। আমি এই বিষয়ে মন্তব্য করতে চাই না। (তবে) যুবকদের কর্মসংস্থান সৃষ্টিতে সরকার কম পড়বে না, ” একনাথ শিন্ডে দাবি করেছেন। ইতিমধ্যে মহারাষ্ট্রের এনসিপি-কংগ্রেস-উদ্ধব ঠাকরে গোষ্ঠীর জোট বিভিন্ন ইস্যুতে একনাথ-বিজেপি জোট সরকারকে আক্রমণ করছে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বিরোধীদের সরকার বিরোধিতায় আরও উৎসাহ বৃদ্ধির কারণ হল, সম্প্রতি ঘটে যাওয়া পঞ্চায়েত নির্বাচনে বিজেপি-একনাথ জোটের ভরাডুবি।