প্রধানমন্ত্রীর জম্মুর সমাবেশ বানচালের চেষ্টা করতে চাইছে সন্ত্রাসবাদীরা, জানাল জম্মু ও কাশ্মীর পুলিশ 

0
22
Narendra Modi

জম্মু : রবিবার জম্মুতে প্রধানমন্ত্রীর সমাবেশকে ব্যাহত করার জন্য সন্ত্রাসীদের দ্বারা মরিয়া প্রচেষ্টা চালানো হচ্ছে বলে জম্মু ও কাশ্মীর পুলিশ শনিবার জানিয়েছে। তারা বলছে যে তারা আত্মঘাতী হামলার দুই সহায়ককে গ্রেফতার করেছে যারা গতকাল জম্মুতে একটি এনকাউন্টারের সময় নিহত হয়েছিল।

আরও পড়ুন : দিল্লির অশান্তির ঘটনায় শাহের ব্যর্থতা নিয়ে সরব হলেন পাওয়ার 

রবিবার জম্মু সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জাতীয় পঞ্চায়েতি রাজ দিবস উপলক্ষে পল্লী গ্রামে একটি বড় সমাবেশে ভাষণ দেবেন তিনি। কেন্দ্রীয় সরকার জম্মু ও কাশ্মীরের রাজ্যত্ব এবং বিশেষ মর্যাদা কেড়ে নেওয়ার পরে এটি প্রধানমন্ত্রীর জম্মু ও কাশ্মীরে প্রথম রাজনৈতিক সফর। “আগামীকাল, ২৪শে এপ্রিল, আমরা জাতীয় পঞ্চায়েতি রাজ দিবস পালন করব। এই গুরুত্বপূর্ণ উপলক্ষ্যে, মোদী জম্মু ও কাশ্মীরে থাকব এবং সেখান থেকে সারা ভারত জুড়ে গ্রামসভায় ভাষণ দেব। এছাড়াও ভিত্তিপ্রস্তর স্থাপন করব এবং ২০০০০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করব” প্রধানমন্ত্রী মোদী শনিবার টুইট করেছেন।

আরও পড়ুন : “সীমান্ত অতিক্রম করতে দ্বিধা করবেন না যদি…” সন্ত্রাসবাদ দমনে কড়া বার্তা রাজনাথের

পুলিশ বলেছে যে একজন ট্রাক চালক যে সন্ত্রাসীদের পরিবহন করেছিল এবং অন্য একজনকে যারা তাদের আশ্রয় দিতে হয়েছিল তাকে শনিবার গ্রেফতার করা হয়েছে। পুলিশের অতিরিক্ত মহাপরিচালক মুকেশ সিং বলেছেন, “প্রধানমন্ত্রীর সমাবেশকে ব্যাহত করার জন্য মরিয়া, অত্যন্ত মরিয়া চেষ্টা করা হচ্ছে। সন্ত্রাসীদের পরিকল্পনা ছিল জম্মুতে নিরাপত্তা বাহিনীর একটি ক্যাম্পে হামলা করার কিন্তু গতকালের সংঘর্ষের পর তা ব্যর্থ হয়েছে”।