মাতৃবিয়োগের মাঝেই রাজধর্ম পালন, পন্থের মাকে ফোন করে কী বললেন প্রধানমন্ত্রী

0
91

বিশ্বদীপ ব্যানার্জি: শুক্রবার দিনটি ছিল তাঁর জন্য এক চূড়ান্ত মর্মান্তিক দিন। এদিনই গর্ভধারিনী মাকে হারান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরই মধ্যে খবর আসে, পথ দুর্ঘটনায় গুরুতর আহত ঋষভ পন্থ। কিন্তু তিনি যে দেশের প্রধানমন্ত্রী। তাই মাতৃবিয়োগের দিনেও রাজধর্ম পালন করতে ভুললেন না।

আরও পড়ুন: পন্থকে গাড়ি ধীরে চালানোর পরামর্শ দিয়েছিলেন ধাওয়ান

- Advertisement -

ভারতীয় উইকেটকিপারের দুর্ঘটনার খবর শুক্রবার সকালেই পেয়েছিলেন মোদী। তখন তাঁর মা সদ্য প্রয়াত হয়েছিলেন। এরই মধ্যে পন্থের আরোগ্য কামনা করে টুইট করেন। এরপর সন্ধ্যার দিকে সরাসরি ফোন করেন ঋষভ পন্থের মাকে।

মাতৃবিয়োগের দিনেও ভারতীয় তারকা ক্রিকেটারের শারিরীক অবস্থা রীতিমত উদ্বিগ্ন ছিলেন মোদী। তাই পন্থের মাকে ফোন তিনি জানতে চান, ছেলে কেমন আছে। পাশাপাশি এই বিপদে পন্থের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী। এদিকে চিকিৎসক সুশীল নাগার দাবি করেছেন, পন্থ এ মুহূর্তে স্থিতিশীল রয়েছেন। তাঁর হাড়-ও ভাঙেনি বা পুড়েও শরীরের কোথাও। তাঁর মাথায় ও পিঠে গভীর ক্ষত। এছাড়া পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

শুক্রবার সকালে দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়ির পথে দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। দিল্লি-দেরাদুন হাইওয়েতে রুরকির কাছে একটি ডিভাইডারে ধাক্কা মারে তাঁর বিএমডব্লিউ। পুলিশকে দেওয়া বয়ানে পন্থ জানিয়েছেন, তিনি নিজেই ড্রাইভ করছিলেন আর সে সময় ঘুম এসে যায়। তাই এই দুর্ঘটনা। পন্থের আরোগ্য কামনা করেছেন তাঁর ভারতীয় দলের সতীর্থ এবং প্রাক্তনীরা। রবীন্দ্র জাদেজা, বীরেন্দ্র সহবাগরা টুইট করে ভারতীয় উইকেটকিপারের আরোগ্য প্রার্থনা করেছেন। অন্যদিকে ওয়াঘার ওপাড় থেকে শোয়েব মালিক, মহম্মদ হাফিজরাও দ্রুত সুস্থতা কামনা করেছেন তাঁর।