ফ্রি -তে মিলছে পেট্রোল, ভিড় জমে গিয়েছে পাম্পের ভিতর

0
89

খাস ডেস্ক: সম্প্রতি কেন্দ্রীয় সরকার পেট্রোল ও ডিজেলের নিয়ে জনগণকে কিছুটা স্বস্তি দিয়েছে। শনিবার সরকার পেট্রোল এবং ডিজেলের উপর আবগারি শুল্ক যথাক্রমে ৮ টাকা এবং ৬ টাকা কমিয়েছে। এরপর তেল কোম্পানিগুলিও পেট্রোল ও ডিজেলের নতুন দর প্রকাশ করেছে। তবে পশ্চিমবঙ্গ ও কলকাতায় কমেনি পেট্রোল ডিজেলের দাম। এদিকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যে, হঠাৎ একটি পেট্রোল পাম্পে নাকি বিনামূল্যে পেট্রোল পাওয়া যাবে। পেট্রোল পাম্পেএ তরফে নাকি এমনটাই ঘোষণা করা হয়েছে। তারপরেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

এটা ঠিক যে ওই পেট্রোল পাম্পে পেট্রোল বিনামূল্যে দেওয়া হচ্ছিল। কিন্তু তা ছিল সীমিত সময়ের জন্য। খবরে বলা হয়েছে, অমিত নামের এক ইউটিউবার এই সব করেছেন। নিজের একটি ভিডিও শুট করতে, ইউটিউবার এমন একটি ঘোষণা করেছিলেন যে সেখানে ভিড় হয়ে গিয়েছিল। শুধু তাই নয়, তিনি পেট্রোল পাম্পে একটি পোস্টারও লাগান যাতে লেখা ছিল ‘ফ্রি পেট্রোল।’

আরও পড়ুন: তৃতীয় বিয়ে ভাঙতেই আবারও নতুন মহিলার সঙ্গে দেখা গেল পাকিস্তানি সাংসদকে

তার পোস্টার দেখে লোকজন সেখানে ভিড় জমে যায়। ইউটিউবার নিজেই মানুষের ট্যাঙ্কে তেল ঢালছিলেন। প্রথমে ট্যাঙ্ক ভরে গেলেও ভিড় বেশি হলে তিনি সীমিত পরিমাণে পেট্রোল ঢালতে শুরু করেন। পেট্রোল-ডিজেল বিনামূল্যে পাওয়া যাচ্ছে জানতে পেরেই পেট্রোল পাম্পে ভিড়। বিনা পয়সায় পেট্রোল ভর্তি করতে দেখা গিয়েছে লোকজনকে।