‘পাঠানে’র কণ্ঠে নতুন সংসদ ভবনের ভিডিয়ো, কেমন ব্যাখ্যা দিলেন ‘কিং খান’

0
43
shah rukh khan gives voice over on new parliament video

খাসডেস্কঃ ২০১৯ সালে নতুন সংসদ ভবন গঠনের কথা ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর নানা বিতর্ক, নানা সমালোচনা। নানা ঘাত প্রতিঘাত পার করে অবশেষে আজ, রবিবার ২৮ শে মে ২০২৩ উদ্বোধন হল দেশের নতুন সংসদ ভবন। এই নতুন সংসদ ভবন ঘিরে আবেগ উন্মাদনার শেষ নেই। সেই উন্মাদনার মাত্রা আরও কিছুটা বাড়িয়ে দিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান (shah rukh khan)। তাঁর কণ্ঠে শোনা গেল নতুন সংসদ ভবনের কাহিনী। জানা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুরোধেই সংসদ ভবনের ভিডিয়োর ভয়েস ওভার দিয়েছেন শাহরুখ খান।

- Advertisement -

আরও পড়ুন :Horoscope Today: দাম্পত্যে কলহ নাকি প্রেম, কেমন যাবে আপনার আজকের দিন

শুধু শাহরুখই নয় সংসদ ভবনের ভিডিয়োয় ভয়েস ওভার দিয়েছেন বলিউডের অপর এক সুপারস্টার। তিনি অক্ষয় কুমার। শনিবার রাতেই নিজেদের ভয়েস ওভার দেওয়া ভিডিয়োগুলি শেয়ার করেছেন দুই সুপারস্টার। তাঁদের এই ভিডিয়ো শেয়ার করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। পাশাপাশি এই ভিডিয়োগুলি শেয়ার করেছেন অন্যান্য বলিউড তারকা ও রাজনৈতিক নেতারাও।

আরও পড়ুন :স্ত্রীকে এয়ারপোর্ট থেকে আনতে গিয়ে ঝামেলা, পুলিশের সঙ্গে বচসা অভিনেতার

প্রসঙ্গত ভিডিয়োগুলিতে তারকা কণ্ঠ আগে থেকে পরিকল্পিত ছিল না। ২৬ শে মে প্রধানমন্ত্রী নতুন সংসদ ভবনের এক ঝলক ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, “আমার একটা বিশেষ অনুরোধ রয়েছে। এই ভিডিয়োটিতে আপনারা নিজেদের কণ্ঠ দিয়ে শেয়ার করুন, নিজেদের চিন্তা-ভাবনা তুলে ধরুন। আমি সেগুলির মধ্যে থেকে রি-টুইট করব”। প্রধানমন্ত্রীর অনুরোধ ফেলতে পারেননি ‘কিং খান’। তিনি ভিডিয়োটিতে নিজের কণ্ঠ দেন। ব্যাকগ্রাউন্ড হিসেবে জুড়ে দেন নিজের স্বদেশ সিনেমার সুর। ১ মিনিট ৪৮ সেকেন্ডের এই ভিডিয়োয় শাহরুখ খানকে (shah rukh khan) বলতে শোনা যায়, “নতুন সংসদ ভবন আমাদের আশা-প্রত্যাশার নতুন ঠিকানা। ১৪০ কোটি ভারতীয়দের এক পরিবারে পরিণত করেছে যে সংবিধান, তাকে তুলে ধরার দায়িত্ব রয়েছে যাদের কাঁধে, তাদের জন্য নতুন নীড় এটি। আশা করি এই নতুন বাড়ি এত বড় হোক যে দেশের প্রতিটি কোণের, প্রতিটি শহর ও গ্রামের সমস্ত মানুষের জন্য় জায়গা থাকুক।” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শাহরুখের এই ভিডিয়োর জবাবে লেখেন, “অত্যন্ত সুন্দর ব্যাখ্যা।”