“AK-47 দিয়ে মারব, তোমার ও সলমন খানের মৃত্যু নিশ্চিত” লরেন্স বিষ্ণোই-এর গ্যাং থেকে হুমকি সঞ্জয় রাউতকে

0
40

খাস ডেস্ক: শিবসেনা (উদ্ধব বালাসাহেব ঠাকরে) সাংসদ সঞ্জয় রাউত আজ শনিবার প্রাণনাশের হুমকি। লরেন্স বিষ্ণোই-এর গ্যাং থেকে তাঁর ফোনে এসএমএস-এর টেক্সট বার্তার মাধ্যমে হুমকি দেওয়া হয়েছে বলেই  জানা গিয়েছে। যদিও এই ধরনের ঘটনা প্রথম হয়। কয়েকদিন আগেই কেন্দ্রীয় সড়ক পরিবহণমন্ত্রী নীতিন গড়করির কাছেও  প্রাণনাশের হুমকি দেওয়া ফোন এসেছিল। সাংসদ সঞ্জয় রাউতকে হুমকির ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে।  

সঞ্জয় রাউত জানিয়েছেন তিনি শুক্রবার রাতে হুমকির বিষয়ে মুম্বাই পুলিশকে অবহিত করেছিলেন।  বার্তাগুলি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের পক্ষ থেকে ছিল যে বর্তমানে পাঞ্জাবের জেলে রয়েছেন।  এই ঘটনায় পুনে পুলিশ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। বার্তায় বলা হয়েছে, “মুসেওয়ালার মত করে  খুন করা হবে।” সন্দেহভাজন আরও উল্লেখ করেছে যে সঞ্জয় রাউত এবং সলমন খানকে হত্যা করা হবে। বার্তায় উল্লেখ করেছে যে, “সলমান আর তুমি (সঞ্জয় রাউত)  নিশ্চিত।”  পুলিশ জানিয়েছে, “সঞ্জয় রাউত সিধু মুসেওয়ালার মত ভাগ্যের সম্মুখীন হবেন বলে  প্রাণনাশের হুমকি পেয়েছিলেন। লরেন্স বিষ্ণোই গ্যাং থেকে হুমকি পেয়েছিলেন তিনি। বার্তায় বলা হয়েছে, দিল্লিতে দেখা হলে একে-৪৭ দিয়ে মেরে ফেলবে। তিনি এই বিষয়ে অভিযোগ করে পুলিশে একটি চিঠি লিখেছিলেন।”

- Advertisement -

আরও পড়ুন: ছাত্রীদের যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার আর্ট কলেজের অধ্যাপক, শিক্ষার্থীর বিক্ষোভের পর দায়ের মামলা

বিরোধী দলের নেতার নিরাপত্তা নিয়ে মহারাষ্ট্র সরকার একেবারেই চিন্তিত নয় বলে অভিযোগ করে রাউত বলেছেন, “আমি আমার ফোনে একটি হুমকি পেয়েছি এবং আমি এটি সম্পর্কে পুলিশকে জানিয়েছি। কিন্তু এই সরকার অবগত নয়। আমাকে আগেও হুমকি দেওয়া হয়েছিল, কিন্তু রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী এটিকে একটি স্টান্ট বলে দাবি করেছেন।” তবে সঞ্জয় রাউত জানিয়েছেন এই হুমকির ঘটনা তাঁকে আর বিরক্ত করে না কারণ যখন তাঁর নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছিল তখন তিনি কোনও চিঠি লেখেননি।  রাউত যে নম্বর থেকে হুমকি বার্তা পেয়েছিলেন পুলিশ তা খুঁজে বের করার চেষ্টা করছে। প্রসঙ্গত, লরেন্স বিষ্ণোই যে একজন কুখ্যাত অপরাধী।  পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে হত্যার মূল পরিকল্পনাকারী হিসবে উল্লেখ করা হয়েছে। তিনি গায়কের বাবা বলকাউর সিং এবং অভিনেতা সলমন খানকেও হুমকি দিয়েছেন বলে অভিযোগ রয়েছে।