অসম্পূর্ণ হোমওয়ার্ক: ছাত্রের প্রাণ কেড়ে শ্রীঘরে জল্লাদবেশী শিক্ষক

0
13

জয়পুর: লঘু পাপে গুরু দণ্ড। তবে এবার যে সে শাস্তি নয় একেবারে মৃত্যু। রাজস্থানের ঘটনা সামনে আসতেই শিউরে উঠেছেন সকলেই। শিক্ষকের মারের চোটে প্রাণ গেল সপ্তম শ্রেণীর ছাত্রের। এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল বালির রাজ্য।

রাজস্থানের চুরু জেলা থেকে প্রকাশিত এক মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে আসতেই মন কেঁদেছে সকলের। সপ্তম শ্রেণীর ছাত্রের দোষের মধ্যে ছিল সে তার হোমওয়ার্ক অসম্পূর্ণ করে রেখেছিল। স্কুল শিক্ষকের দেওয়া কাজ সমস্তটা সম্পন্ন না করার কারনেই এক ছাত্রকে বেসরকারি স্কুলের শিক্ষক মারধর করে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বুধবার। মৃত সপ্তম শ্রেণীর ছাত্রের নাম গণেশ বলেই জানিয়েছে পুলিশ। অভিযুক্ত শিক্ষককে গেফতার করা হয়েছে বলেই জানানো হয়েছে।

আরও পড়ুন- শাহরুখ পুত্রের পর এনসিবির নজরে চ্যঙ্কি তনয়া অনন্যা পাণ্ডে 

পুলিশ জানিয়েছে, বছর বয়সী ছাত্রকে অভিযুক্ত শিক্ষক বাড়ির কাজ করার নির্দেশ দিয়েছিল। কিন্তু সপ্তম শ্রেণীর ছাত্র সেই কাজ সম্পূর্ণ না করায় তাঁর শিক্ষক তাঁকে নির্মমভাবে পিটিয়েছিলেন। সালিশার স্টেশন হাউস অফিসার (এসএইচও) সন্দ্বীপ বিষ্ণোই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “পিটিয়ে মারার পর শিশুটিকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করে।” পুলিশ আরও জানিয়েছে যে মামলার নিস্পত্তি না হওয়া পর্যন্ত স্কুল কর্তৃপক্ষকে সাসপেন্ড করা হয়েছে।