রাহুল গান্ধী গুজরাটি বিরোধী, কারণ উল্লেখ করে জোরাল আক্রমণ নাড্ডার

0
14

আহমেদাবাদ: আর মাত্র এক সপ্তাহ বাকি তারপরেই হতে চলেছে গুজরাট বিধানসভা নির্বাচন। সময় বড় কম তাই শেষ মুহুর্তের প্রচারে কমতি রাখতে চাইছে না শাসক বিরোধী উভয়েই । প্রচারের সঙ্গে সঙ্গে সঙ্গেই পাল্লা দিয়ে চলছে একে অপরকে আক্রমন। বিশেষ করে বিজেপি কংগ্রেসকে তুলোধোনা করে চলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর কংগ্রেস এবং দলের নেতাদের উপর তীব্র আঘাত হেনেছেন। রাহুল গান্ধীকে গুজরাট বিরোধী বলেই উল্লেখ করেছেন। কেন বলেছেন সেই কারণও দেখিয়েছেন বিজেপির জাতীয় সভাপতি।

নাড্ডার মন্তব্যটি সমাজকর্মী মেধা পাটকরের ভূমিকা নিয়ে সামনে এসেছে। যিনি রাহুল গান্ধীর সঙ্গে ভারত জড়ো যাত্রায় পা মিলিয়েছেন। মেধা পাটকর হলেন সেই মহিলা যিনি বাঁধের জলের কারণে স্থানীয়দের বাস্তুচ্যুত রোধ করতে নর্মদা বাঁচাও আন্দোলনের নেতৃত্ব দিয়েছিলেন,। তিনি শনিবার ভারত জোড়ো যাত্রার মহারাষ্ট্রে রাহুল গান্ধীর সঙ্গে যোগ দিয়েছিলেন। রাগাকে নিশানা, সংবাদ মাধ্যমকে নাড্ডা বলেছেন, “আমার বিশ্বাস গুজরাট এবার রেকর্ড ভাঙবে। গুজরাট অনেক ক্ষেত্রে উন্নতি করেছে এবং আবির্ভূত হয়েছে এই কারণেই মানুষ আমাদের আবার ভোট দেবে। মেধা পাটকর বরাবরই উন্নয়ন বিরোধী অবস্থান নিয়েছেন। রাহুল গান্ধী তার পাশে দাঁড়িয়ে মানে তিনিও গুজরাটি বিরোধী।”

- Advertisement -

আরও পড়ুন- অবস্থা এখনও গুরুতর, কোমায় রয়েছেন, মৃতুর খবরকে গুজব বলে দাবি বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলের স্ত্রী-কন্যার

 উল্লেখ্য, গুজরাটে বিজেপি পুনরায় ক্ষমতায় আসতে মরিয়া। বিজেপির সমস্ত শীর্ষ নেতারাই প্রাচারে অংশ নিয়েছে। ১৮২ টি আসনের মধ্যে অধিকাংশ জিতেই একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসতে চাইছে বিজেপি। ময়দানে নেমেছেন খোদ প্রধানমন্ত্রী। প্রতি সপ্তাহেই গুজরাটের বিভিন্ন জায়গাতে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করছেন এবং প্রতিটি বুথে বিজেপির জয় নিশ্চিত করার জন্য আহ্বান জানিয়েছেন। কেবল কংগ্রেস নয় বিজেপির বিরোধীতা করছে আপও। ত্রিমুখী লড়াই হতে চলেছে গুজরাটে।