হাইওয়েতে ট্রাকের মধ্যে রাহুল গান্ধী, ভাইরাল ভিডিও

0
50

নয়াদিল্লি: প্রাক্তন কংগ্রেস প্রধান রাহুল গান্ধীকে বহু বার দেশের সাধারণ মানুষের সঙ্গে মিশে যেতে দেখা গিয়েছে। এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে প্রাক্তন কংগ্রেস প্রধানকে  হাইরোডে  একটি ট্রাকের মধ্যে বসে থাকতে দেখা গিয়েছে। এমনকি রাস্তায় থাকা ট্রাক চালকরাও অবাক হয়েছেন।

 

- Advertisement -

দিল্লি থেকে আম্বালা যাওয়ার পথে হাইওয়েতে ট্রাক চালকরা গতকাল রাতে অবাক হয়েছিলেন যখন তারা কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে একটি ট্রাকে তাদের পাশ দিয়ে যেতে দেখেছিলেন।  ট্রাক-ড্রাইভাররে পাশের আসনে বসে ছিলেন রাহুল গান্ধী। সেই ভিডিও ভাইরাল হয়েছে।কংগ্রেস সূত্র  জানিয়েছে সনিয়া পুত্র  নেতা হিমাচল প্রদেশের রাজধানীতে তাঁর মায়ের সঙ্গে কিছু সময় কাটানোর জন্য সিমলায় যাচ্ছিলেন। পথে, তিনি হরিয়ানার সোনিপাতের একটি ধাবায় ট্রাক চালকদের সাথে সাক্ষাত করেন এবং আম্বালায় যাত্রা করার সিদ্ধান্ত নেন যেখানে তিনি ট্রাক চালকদের  কাজ এবং কষ্ট সম্পর্কে  কথা বলেন।

আরও পড়ুন: AAP-কেন্দ্র সরকারের দ্বন্দের মধ্যে আজ মমতার সঙ্গে দেখা করবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

কংগ্রেসের এক আধিকারিক ট্রাকে থাকা রাগার ছবি ভিডিও  শেয়ার করেছেন। “মিডিয়া রিপোর্ট অনুযায়ী, প্রায় ৯০ লক্ষ চালক ভারতীয় রাস্তায় চলাচল করে। তাদের নিজস্ব সমস্যা রয়েছে। রাহুল জি তাদের মন কি বাত শুনেছেন,” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মাসিক রেডিও ভাষণে পার্টি একটি সোয়াইপ করে বলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মাসিক রেডিও অনুষ্ঠান মন কি বাত নিয়ে খোঁচা দিয়ে কংরেস নেতা টুইট করে বলেছেন, “মিডিয়া রিপোর্ট অনুসারে, প্রায় ৯০ লক্ষ চালক ভারতীয় রাস্তায় চলাচল করে। তাদের নিজস্ব সমস্যা রয়েছে। রাহুল জি  তাঁদের মন কি বাত শুনেছেন।” এই ঘটনার আগে  চলতি মাসের শুরুতে রাহুল গান্ধীকে বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসে উঠতে এবং কর্ণাটকের প্রতি  তাঁর দলের দৃষ্টিভঙ্গি বোঝার জন্য মহিলা যাত্রীদের  সঙ্গে কথা বলতে  দেখা গিয়েছে। জানিয়ে রালহা ভাল, কন্যাকুমারী থেকে শ্রীনগর পর্যন্ত ভারত জোড় যাত্রার পর থেকে সম্প্রতি কংগ্রেস নেতাকে জনসভার মাধ্যমে জনগণের সঙ্গে যোগাযোগ করতে দেখা যাচ্ছে।