তিন মাসের মধ্যে দ্বিতীয়বার, করোনায় আক্রান্ত সনিয়া তনয়া Priyanka Gandhi

0
27
Priyanka Gandhi

নয়াদিল্লি : কংগ্রেস নেত্রী তথা সনিয়া তনয়া প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা (Priyanka Gandhi ) তিন মাসের মধ্যে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছে। পজিটিভ হনিজেই টুইট করে জানিয়েছেন। কংগ্রেস নেত্রী জানিয়েছেন এখন তিনি তাঁর বাড়িতেই নিজেকে বিচ্ছিন্ন রাখবেন এবং করোনার যাবতীয় নিয়ম অনুসরণ করবেন। সেই সঙ্গেই কংগ্রেস সমর্থক উদ্বিগ্ন না হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

বুধবার প্রিয়াঙ্কা গান্ধী টুইটে লিখেছেন, “পরীক্ষা করা হয়েছে, আজ কোভিডের রিপোর্ট আবার পজিটিভ এসেছে । বাড়িতে আইসোলেশনে থাকব এবং সমস্ত প্রোটোকল অনুসরণ করা হবে।” এর আগে জুন মাসে, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। গত অগাস্ট, কংগ্রেস নেতারা মূল্যবৃদ্ধি এবং বেকারত্বের বিরুদ্ধে দেশব্যাপী ব্যাপক প্রতিবাদ করেছিলেন। সেই আন্দোলনের নেতৃত্বে ছিলেন প্রিয়াঙ্কা। তার মধ্যেই এবার করোনা ফের তাঁর দেহে থাবা বসিয়েছে। কংগ্রেস সমস্ত রাজ্যে শিবিরের আয়োজন করছে যাতে দলে নতুন নেতৃত্ব গড়ে তোলা যায় এবং দলের কর্মীদের পুনরুজ্জীবিত করা যায়। কিন্তু এর মধ্যেই প্রিয়াঙ্কার অসুস্থতা প্রভাব ফেলবে বলেই মনে করা হচ্ছে।

- Advertisement -

আরও পড়ুন- স্বাধীনতা দিবসের আগে বড় দুর্ঘটনার থেকে রক্ষা , উদ্ধার বিপুল পরিমাণে IED

অন্যদিকে রাহুল গান্ধীও অসুস্থতার কারণে আলওয়ারে তাঁর নির্ধারিত সফর বাতিল করেছেন। আলওয়ারে কংগ্রেস নেতৃত্ব সংকল্প শিবিরে অংশ নেওয়ার কথা ছিল রাহুল গান্ধীর। আগামী বছর রাজস্থানে নির্বাচন হতে চলেছে। এমতাবস্থায় রাজ্যে বিশেষভাবে সক্রিয় হওয়ার সময়েই কংগ্রেসের দুই শীর্ষ নেতা রাহুল-প্রিয়াঙ্কার (Priyanka Gandhi ) অসুস্থতা দলের চাপ বাড়িয়েছে কিছুটা। জানিয়ে রাখা ভাল, জুনের প্রথম সপ্তাহে, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁরও হালকা জ্বর ছিল এবং তিনি চিকিৎসকের পরামর্শে নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছিলেন। পরে তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে তিনি বর্তমানে সুস্থ রয়েছেন।

https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor