জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭, আহত ২৬

0
123

বেঙ্গালুরু: ভয়বহ সড়ক দুর্ঘটনা। পুনে-বেঙ্গালুরু ন্যাশনাল হাইওয়ে-৪-এ (NH4) একটি প্রাইভেট বাস এবং একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। সেই মর্মান্তিক দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে ৭ জনের। আহত হয়েছেন ২৬ জন। বিরাট এই দুর্ঘটনার জেরে এলাকাজুড়ে ছড়িয়েছে চাঞ্চল্য।

ঘটনাটি ঘটেছে ২৩ মে রাতে। আহতদের উদ্ধার করে হুবলির কর্ণাটক ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (KIMS) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের সেখানেই চলছে চিকিৎসা। কিভাবে ঘটল এই ভয়াবহ দুর্ঘটনা তার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে বাসটি মহারাষ্ট্রের কোলহাপুর থেকে বেঙ্গালুরু যাচ্ছিল। সেই সময়েই উল্টো দিক থেকেই আসছিল লরিটি। বাস ও লরির মুখোমুখী জোরাল সংঘর্ষে দুটি গাড়িরই সামনের দিকে অংশ একেবারে ভেঙে দুমরে গিয়েছে।

আরও পড়ুন- ভোট পরবর্তী হিংসার তদন্তে CBI তলব এড়ালেন বীরভূমের দাপুটে নেতা

হুব্বালি-ধারওয়াড় পুলিশ কমিশনার লাভু রাম বলেছেন, “মধ্যরাতে, হুব্বালি-ধারওয়াড় বাইপাসে, গোকুল ওভারব্রিজে, একটি বাস এবং একটি লরির মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ছয়জন মারা যায় এবং  ২৬ জন আহত হয়।” ভয়াবহ দুর্ঘটনার জেরে জাতীয় সড়ক বন্ধ হয়ে যায়। তারেই তৈরি হয় যান চলাচলের সমস্যা। তবে জাতীয় সড়ক ফাঁকা করার যথাসাধ্য চেষ্টা করে পুলিশ।