কংগ্রেসের প্রতিবাদ নিয়েও মেরুকরণ শাহের, অভিযোগ হাত শিবিরের 

0
18
Amit Shah

নয়াদিল্লি : কংগ্রেস শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (amit shah) রাম মন্দির প্রতিষ্ঠা দিবসের সঙ্গে দলের বিক্ষোভকে যুক্ত করার জন্য বলেছে যে এটি তার বিরুদ্ধে গণতান্ত্রিক বিক্ষোভকে “বিমুখ, বিভ্রান্ত, মেরুকরণ এবং একটি দূষিত মোড় দেওয়ার” একটি মরিয়া প্রচেষ্টা ছিল। 

আরও পড়ুন : প্রমাণ করুন আপনার সঙ্গে মমতার সেটিং নেই, মোদীকে চ্যালেঞ্জ তথাগত রায়ের 

মূল্যবৃদ্ধি “এটি শুধুমাত্র একটি অসুস্থ মন যা এই ধরনের ভুয়ো যুক্তি তৈরি করতে পারে। স্পষ্টতই প্রতিবাদ ঘরে বসেছে!” কংগ্রেস সাধারণ সম্পাদক জয়রাম রমেশ টুইট করেছেন। শুক্রবার সন্ধ্যায় সংসদের বাইরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়, অমিত শাহ মূল্যবৃদ্ধি এবং বেকারত্বের ইস্যুতে কালো পোশাক পরে কংগ্রেস নেতাদের বিক্ষোভকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারা রাম মন্দিরের ভিত্তি স্থাপনের বিরোধিতা জানাতে দলের “তুষ্টি” রাজনীতির সঙ্গে যুক্ত করেছিলেন। প্রসঙ্গত ২০২০ সালের এই দিনেই রাম মন্দিরের উদ্বোধন হয়েছিল।

একটি তীব্র প্রতিক্রিয়ায় জয়রাম রমেশ বলেন যে স্বরাষ্ট্রমন্ত্রী মূল্যবৃদ্ধি, বেকারত্ব এবং পণ্য ও পরিষেবা করের (জিএসটি) বিরুদ্ধে দলের বিক্ষোভকে “বিমুখ, বিভ্রান্ত, মেরুকরণ এবং একটি দূষিত মোড় দেওয়ার” মরিয়া চেষ্টা করেছেন। অমিত শাহ বলেন যে মন্দিরের নির্মাণ এখন পুরোদমে চলছে এবং কংগ্রেস মন্দির নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং মূল্যবৃদ্ধির বিষয়গুলো অজুহাত মাত্র।