উদয়পুরের পৈশাচিক হত্যাকাণ্ডের ভিডিও না দেখার অনুরোধ পুলিশের, জারি হল কারফিউ

0
62

জয়পুর : “এটি দেখতে খুব ভয়ঙ্কর, আমার পরামর্শ হল ভিডিওটি দেখবেন না” উদয়পুরে নিজের দোকানে একজন দর্জিকে হত্যার ঘটনায় রাজস্থানের পুলিশের এক শীর্ষকর্তা বলেছেন যে ভিডিওটি খুনিদের দ্বারা চিত্রায়িত করা হয়েছিল। 

আরও পড়ুন : হাজিরা দেননি, ফের শিবসেনা মুখপাত্রকে নতুন করে তলব ইডি-র

- Advertisement -

রাজস্থানের এডিজি  আইন – শৃঙ্খলা হাওয়া সিং ঝুমারিয়াও মিডিয়াকে ভিডিওটি প্রচার না করার জন্য অনুরোধ করেছেন কারণ এটির অত্যন্ত উত্তেজনাকর বিষয়বস্তু রয়েছে। ভিডিওর প্রমাণের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করা হয়েছে। কানহাইয়া লাল উদয়পুরের একটি বিশেষ ভিড়ের বাজারে তাঁর দোকানে ছিলেন যখন মঙ্গলবার বিকেলে দু’জন লোক সেখানে প্রবেশ করে। এর কয়েক মিনিট পর তারা ছুরি দিয়ে দর্জির ওপর হামলা চালায়। হত্যাকাণ্ড চিত্রায়িত হয়েছে; এবং খুনিরা তখন উচ্ছ্বসিত, ক্যামেরাতেও, কীভাবে দর্জিকে খুন করা হয়েছিল। ভিডিওগুলো সামাজিক মাধ্যমে পোস্ট করা হয়।

আরও পড়ুন : ‘আপনারা এখনও হৃদয় থেকে শিবসেনার সঙ্গে আছেন’, বিদ্রোহীদের ফেরাতে আবেগের বার্তা উদ্ধবের

দর্জি কানহাইয়া লাল বিজেপির প্রাক্তন মুখপাত্র নুপুর শর্মার জন্য সমর্থন প্রকাশ করেছিল, যিনি নবী মহম্মদের উপর তাঁর আপত্তিকর মন্তব্যের জন্য একটি আন্তর্জাতিক বিতর্ক এবং ভারতে বড় প্রতিবাদের সূত্রপাত করেছিলেন। উদয়পুরে এখন উত্তেজনা বিরাজ করছে; ৬০০ অতিরিক্ত পুলিশকে জনপ্রিয় পর্যটন গন্তব্যে নিয়ে যাওয়া হয়েছে এবং ইন্টারনেট বন্ধ করে কারফিউ এবং ১৪৪ ধারা জারি করা হয়েছে। মুখ্যমন্ত্রী অশোক গেহলট শান্ত থাকার আবেদন জানিয়েছেন। ঘটনার নিন্দা করে টুইট করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।