নুপুর শর্মার ভবিষ্যৎ নিয়ে বিস্ফোরক দাবি ওয়াইসির 

0
27

হায়দ্রাবাদ : অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীন (AIMIM) প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi) নবী মহম্মদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের জন্য সাসপেন্ডেড বিজেপি (BJP) মুখপাত্র নুপুর শর্মাকে (Nupur Sharma) গ্রেফতারের দাবি করেছেন এবং বলেছেন যে ভারতের আইন অনুযায়ী নুপুর শর্মার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। 

আরও পড়ুন : অগ্নিপথের প্রতিবাদীদের পাশে দাঁড়াতে কর্মীদের বার্তা দিয়েছেন রাহুল

- Advertisement -

ওয়াইসি আরও বলেছেন যে নুপুর শর্মাকে একজন বড় নেত্রী হিসাবে তুলে ধরা হবে এবং বিজেপি নূপুর শর্মাকে রক্ষা করছে। সঙ্গে সঙ্গে ওয়াইসি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীকে নুপুর শর্মাকে গ্রেফতার করে তেলেঙ্গানায় নিয়ে আসার জন্য বলেছে। “বিজেপি নুপুর শর্মাকে রক্ষা করছে এবং আমরা প্রধানমন্ত্রীকে অনুরোধ করছি কিন্তু তিনি একটি কথাও বলছেন না। AIMIM একটি অভিযোগ দায়ের করেছে এবং একটি FIR নথিভুক্ত করা হয়েছে। আমি এই রাজ্যের কমিশনার এবং মুখ্যমন্ত্রীকে দিল্লিতে পুলিশ পাঠাতে বলতে চেয়েছিলাম” ওয়াইসি বলেছেন।

আরও পড়ুন : রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে আজ আলোচনায় বিজেপির শীর্ষ নেতৃত্ব 

বুলডোজার অভিযান নিয়ে উত্তরপ্রদেশ সরকারকে নিশানা করে তিনি বলেন, “এলাহাবাদে প্রয়াগরাজ আফরিন ফাতিমার বাসভবন ভেঙে ফেলা হয়েছিল, আপনি কেন ভাঙলেন? কারণ তাঁর বাবা প্রতিবাদের আয়োজন করেছিলেন। প্রাকৃতিক ন্যায়বিচারের নীতিগুলি সংবিধানের মৌলিক কাঠামো।  তিনি অপরাধ সংগঠিত করেছেন কিনা তা আদালত সিদ্ধান্ত নেবে। আদালত ন্যায়বিচার করবে এবং আদালত তাঁর স্ত্রী ও সন্তানদের শাস্তি দেবে না।” রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, নুপুর শর্মার বিক্ষোভ উত্তরপ্রদেশ সামলাতে পারলেও অগ্নিপথ বিক্ষোভ সামলাতে ব্যর্থ উত্তরপ্রদেশের যোগী সরকার।