রাস্তায় ৫০০ টাকার নোটের বৃষ্টি, Viral Video

0
106
Man Throws Rs 500 Notes In The Air At Hyderabad's Charminar, police On Lookout After Video Goes Viral

খাস ডেস্ক: বিয়ে বাড়িতে কিংবা কোনও অনুষ্ঠানে লোকেদের নোট উড়িয়ে দিতে দেখা যায়। তবে সাধারণত লোকেরা ১০-২০ বা ৫০-১০০ টাকার নোট উড়িয়ে দেয়। কখনও কাউকে ৫০০ টাকার নোটের বান্ডিল উড়িয়ে দিতে দেখেছেন? সম্প্রতি টুইটারে এমনই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে হায়দ্রাবাদের চারমিনারে এক ব্যক্তি হাওয়ায় ৫০০ টাকার নোট উড়িয়ে দিচ্ছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে এক ব্যক্তি ৫০০ টাকার নোট বাতাসে উড়িয়ে দিচ্ছে্ন। সেখানে উপস্থিত কয়েকজন তাদের মোবাইল ফোনে এই অদ্ভুত ঘটনাটি রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন।

মনে করা হচ্ছে যে, বিয়ের আসরের একটি জমায়েতে ছিলেন ওই ব্যক্তি। যেখানে তিনি বাতাসে নোট উড়িয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, রাতে গুলজার হাউজে গাড়ি ও মোটরসাইকেল এসে জড়ো হয়েছে। তাদের সকলকে কুর্তা এবং শেরওয়ানি পরা দেখা যায়, তারা একটি জমায়েতের অংশ ছিল। টাকার বৃষ্টি হচ্ছে বলে নোটগুলি সংগ্রহ করতে বেশ কয়েকজন স্থানীয় লোক ঘটনাস্থলে পৌঁছেও যায়।

আরও পড়ুন: ICC ODI Rankings : ভারতকে পিছনে ফেলে এগিয়ে গেল পাকিস্তান

ঘটনার পর ফুটেজের সত্যতা খতিয়ে দেখছে পুলিশ। চারমিনার পরিদর্শক বি গুরু নাইডু বলেছেন যে, তারা লোকেদের সনাক্ত করতে এলাকার সিসিটিভি ক্যামেরা থেকে ফুটেজ যাচাই করছেন। তিনি বলেন, ‘এক ব্যক্তি গাড়ি থেকে নেমে নোটগুলো ছুঁড়ে ফেলে চলে যায়। সিসিটিভি ক্যামেরার সাহায্যে আমরা ঘটনাটি খতিয়ে দেখছি। যাচাই করার পর যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।” ভিডিওটি (Viral Video) ইন্টারনেট ব্যবহারকারীদের অবাক করে দিয়েছে এবং অনেকেই দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য লোকটিকে তিরস্কার করছে।