এলপিজি সিলিন্ডার বিস্ফোরণে বাড়িতে ধস, মৃত ১ শিশু ও ২ মহিলা, দুর্ঘটনাস্থলে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

0
22

লখনউ: মর্মান্তিক, রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের জেরে মৃত্যু হয়েছে দুই মহিলা ও এক শিশুসহ তিনজনের। ধ্বংসস্তূপ থেকে এখনও পর্যন্ত পাঁচজনকে উদ্ধার করেছে  দমকল কর্মীরা।

দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। এলপিজি সিলিন্ডার বিস্ফোরণের কারণে ড়ি ধসে পরে। তাতেই মৃত্যু হয়েছে ২ মহিলা ও এক শিশুর। সূত্রের খবর, একজন গুরুতর জখম হয়েছেন এবং তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। সকাল ১০টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলে যাচ্ছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। উত্তর প্রদেশের লখনউয়ের বকশি তালাব এলাকায় সোমবার গভীর রাতে একটি বাড়িতে এলপিজি সিলিন্ডার বিস্ফোরণে ৩০ বছর বয়সী এক যুবক মারা যাওয়ার একদিন পর ঘটনাটি ঘটেছে।

- Advertisement -

আরও পড়ুন- মর্মান্তিক, এলইডি টিভি বিস্ফোরণে মৃত্যু কিশোরের, ক্ষতিগ্রস্থ বাড়ির একাংশ

 অন্যদিকে গাজিয়াবাদেই এলইডি টিভি বিস্ফোরণে ১৭ বছর বয়সী এক কিশোরের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনাটেই মৃত কিশোরের মা এবং এক বন্ধু গুরুতর আহত হয়েছেন। কি কারণে এলইডি টিভিতে বিস্ফোরণ হয়েছে তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, ঘটনার কারণ চিহ্নিত করতে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। বিস্ফোরণটি এতটাই জোরাল ছিল এবং এর প্রভাব বাড়ির ভিতরের কংক্রিট ক্ষতিগ্রস্ত হয়েছে। ওমেন্দ্র নামে চিহ্নিত ওই কিশোর বিস্ফোরণে গুরুতর জখম হয় এবং চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলেই জানানো হয়েছে।