উল্টে গিয়েছে ভোজ্য তেলের গাড়ি, অগ্নিমূল্যের বাজারে চলল দেদার লুট

0
35

মুম্বই: অগ্নিমূল্যের বাজারে বিনামূল্যে যদি কিছু পাওয়া যায় তবে তার থেকে লাভের বোধহয় আর কিছুই হয় না। রাস্তায় উল্টে গিয়েছে ভোজ্য তেল বহনকারী একটি ট্যাঙ্কার। প্রকাশ্যে রান্নার তেলের গাড়ি উল্টে যাওয়ার ফলে যা হওয়ার কথা সেটাই হয়েছে। সুযোগের ব্যবহার করেছেন এলাকার বাসিন্দারা। যে যেমন পেরেছে তেমনি লুটে নিয়েছেন তেল।

মহারাষ্ট্রের ব্যস্ত মুম্বাই-আমেদাবাদ হাইওয়েতে উল্টে যায় ভোজ্য তেল বহনকারী একটি ট্যাঙ্কার।। প্রায় তিন ঘন্টা ধরে রাস্তায় যান চলাচল ব্যাহত হয়ে যায় বলেই রবিবার পুলিশ জানিয়েছে। শনিবার দুর্ঘটনাটি ঘটার পর স্থানীয় বেশ কয়েকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং ট্যাঙ্কার থেকে উপচে পড়া তেল লুটে নেয়। জানা গিয়েছে ট্যাঙ্কারের চালক, গুজরাটের সুরাট থেকে প্রতিবেশী মুম্বাইতে প্রক্রিয়াকরণের জন্য ১২ হাজার লিটার ভোজ্য তেল বহন করে নিয়ে যাওয়ার সময় তাওয়া গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তাতেই গাড়িটি উল্টে যায় এবং ট্যাঙ্কার থেকে তেল বেরিয়ে যায়।

আরও পড়ুন- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হিসাবে নিযুক্ত হলেন এই বিশেষ ব্যক্তি

ভোজ্য তেলের ট্যাঙ্কার উল্টে গিয়েছে এই খবর পাওয়ার পরেই ছুটে আসেন স্থানীয়রা। গ্রামবাসী ক্যান এবং অন্যান্য পাত্র টেনে তেল নিয়ে যায় বলেই কর্মকর্তা বলেছেন। যেহারে তেলের দাম বাড়ছে তাতে বিনামূল্যের জিনিস সংসারে অনেকটাই সাশ্রয় করে দেবে। সেই ভেবেই সকলে লুটে নিতে আসেন তেল। তবে গারিউলতে যাওয়ার কারণে প্রায় তিন ঘণ্টা ধরে ট্রাফিক চলাচলের পাশাপাশি ভিড় নিয়ন্ত্রণে পুলিশকে যথেষ্ট খাটতে হয়েছে। র্ঘটনায় ট্যাঙ্কার চালক সামান্য আহত হয়েছেন বলেই জানা গিয়েছে।