নৈশভোজে ডেকেছিলেন কেজরিকে, এবার নিজেকে মোদী ভক্ত বলে দাবি করলেন অটোচালক 

0
21

আহমেদাবাদ : তিনি হয়তো দুই সপ্তাহ আগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal) আহমেদাবাদে তাঁর বাড়িতে বহুল প্রচারিত নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন, কিন্তু অটোরিকশা চালক বিক্রম দান্তানি বলেছেন যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একজন বড় ভক্ত এবং তাঁর দল বিজেপির কট্টর সমর্থক। 

আরও পড়ুন : কর্ণাটক থেকে দ্বিতীয় ব্যক্তি হিসেবে কংগ্রেস সভাপতি হতে পারেন খাড়গে 

- Advertisement -

Arvind Kejriwal

অটোচালক বিক্রম দান্তানির বাড়িতে নৈশভোজে কেজরিওয়াল

শুক্রবার, দান্তানিকে ভারতের জনতা পার্টির (বিজেপি) ট্রেডমার্ক পোশাক, গেরুয়া স্কার্ফ এবং টুপি পরে শহরের থালতেজ এলাকায় দুই দিনের গুজরাট সফরে থাকা প্রধানমন্ত্রী মোদীর একটি জনসভায় দেখা গিয়েছিল।সংবাদমাধ্যমকে প্রশ্ন করা হলে দান্তানি বলেন যে তিনি ১৩ সেপ্টেম্বর আহমেদাবাদে আম আদমি পার্টির টাউন হল মিটিং চলাকালীন কেজরিওয়ালকে (Arvind Kejriwal) তাঁর বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন কারণ তাঁর দাবি অনুযায়ী তাঁকে এটা অটোরিকশা ইউনিয়নের নেতারা তা করতে বলেছিলেন।

“আমি কেজরিওয়ালকে নৈশভোজের জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম কারণ আমাদের ইউনিয়ন নেতারা আমাকে তা করতে বলেছিল। আমি যখনই তাকে আমার বাড়িতে খাবারের জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম, কেজরিওয়াল তা গ্রহণ করেছিলেন। আমি জানতাম না এটি এত বড় সমস্যা হয়ে উঠবে। অন্যথায় , আমি আপের সঙ্গে মোটেও যুক্ত নই। আমি সেই পর্বের পরে কোনও আপ নেতার সঙ্গে যোগাযোগ রাখছি না” তিনি সাংবাদিকদের বলেছেন। এই ঘটনায় রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করিয়ে দিচ্ছেন,  বাংলার কথা। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যে বাড়িতে এসে ভোজ সারতেন, তাদেরকেই শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগ দিতে দেখা যেত।