দেড় মাসের বিয়েতেই চার মাসের অন্তঃসত্ত্বা বউ, স্বামীর কপালে হাত

0
50
প্রতিকী ছবি

লখনউ : বিয়ের দেড় মাস হয়েছে সবে। এর মধ্যেই শ্বশুরবাড়িতেই  এমন কাণ্ড ঘটল তাতে চক্ষু চড়কগাছ। স্বামী বেজায় চটে বউয়ের ওপর প্রতারণার অভিযোগ আনলেন। শুধু বউ না তাঁর পরিবারের বিরুদ্ধেও প্রতারণার অভিযোগ তুললেন স্বামী। এমনই এক ঘটনা ঘটল উত্তরপ্রদেশের মহারাজগঞ্জে। বর্তমানে থানা পুলিশ অবধি গিয়েছে এই পারিবারিক অশান্তি।

দেড় মাস পূর্ণ হল বিয়ের। শ্বশুরবাড়িতেই প্রবল পেটের যন্ত্রণা শুরু সদ্যবিবাহিতার। তক্ষুনি নিয়ে যাওয়া হল চিকিৎসকের কাছে। সঙ্গে সঙ্গে করা হল আলট্রাসোনোগ্রাফি। তার রিপোর্ট দেখেই মাথায় হাত স্বামীর। সোনোগ্রাফিতেই ধরা পড়ল স্ত্রী অন্তঃসত্ত্বা। কিন্তু বিয়ের দেড় মাস হলেও স্ত্রী অন্তঃসত্ত্বা চার মাস ধরে। এরপরেই স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাঁকে বাড়িতে ঢুকতে দিতে বাধা দেয়।  পাশাপাশি স্ত্রী এবং তাঁর পরিবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করা হয়।

জানা গিয়েছে, এক আত্মীয়ের মাধ্যমে বিয়ের ঠিক হয় দুজনের। অবশেষে দেড় মাস আগে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। প্রতিবেশী গ্রামের ওই মহিলার সঙ্গে বিয়ের দেড় মাস কিন্তু জানা গিয়েছে সে চার মাসের সন্তানসম্ভবা। তাই প্রতারণার অভিযোগ তুলছেন স্বামী। পুলিশ থেকে জানানো হয়েছে, এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।