হাসপাতালের ICU-তে ভয়াবহ আগুন, রোগী মৃত্যুর আশঙ্কা

0
55
ICU

নয়াদিল্লি: প্তাহ শেষে ভয়াবহ অগ্নিকান্ডের সাক্ষী থাকল রাজধানী দিল্লি। দিল্লির রোহিনী এলাকায় হাসপাতালের আইসিইউতে (ICU) ভয়াবহ অগ্নিকাণ্ডে জেরে এক রোগীর মৃত্যু হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। হঠাত লাগা আগুনের জেরে হাসপাতাল চত্বরজুড়ে তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে।

শনিবার দিল্লির রোহিনীতে ব্রহ্ম শক্তি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (ICU) ওয়ার্ডে একটি বিশাল অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভোর পাঁচটা নাগাদ ব্রহ্ম শক্তি হাসপাতালের তৃতীয় তলায় আগুন লাগার খবর পাওয়া যায়। আগুন নেভানোর জন্য মোট নয়টি দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলেই জানা গিয়েছে। দিল্লি ফায়ার সার্ভিসের (DFS) ডিরেক্টর অতুল গর্গ বলেছেন, “একজন রোগী ছাড়া সবাইকে নিরাপদে উদ্ধার করা হয়েছে যিনি ভেন্টিলেটর সাপোর্টে ছিল এবং সন্দেহ করা হচ্ছে যে তিনি মারা গিয়েছেন।”

- Advertisement -

আরও পড়ুন- সন্ত্রাসবাদ দমনে বড় সাফল্য কাশ্মীরে, খতম এক হিজবুল জঙ্গি, গ্রেফতার ৬

তিনি আরও জানিয়েছেন, ভেন্টিলেটরে থাকা একজন রোগী ব্যতীত সমস্ত রোগীকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। অতুল গর্গ বেলায় জানিয়েচেন, “আগুন পুরোপুরি নিভিয়ে ফেলা হয়েছে।” তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। কিভাবে আগুন লাগল এবং হাসপাতালের কতটা ক্ষয়ক্ষতি হয়েছে  তা খতিয়ে দেখা হচ্ছে বলেই জানানো হয়েছে।