উত্তপ্ত ভূস্বর্গ, নিহত পুলিশকর্মীর শেষকৃত্যে জনসমুদ্র

0
50

খাস খবর ডেস্ক : রবিবার শ্রীনগরে সন্ত্রাসীদের হাতে নিহত পুলিশ কর্মকর্তার শেষকৃত্যে হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন। জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার কালমুনা গ্রামে মরদেহ পৌঁছানোর সঙ্গে সঙ্গে, হাজার হাজার শোকগ্রস্ত লোকজন নিহত উপ-পরিদর্শককে শেষ শ্রদ্ধা জানাতে ভিড় করে।

আরও পড়ুন : বিজেপির চাপ বাড়িয়ে উত্তরপ্রদেশের লড়াইয়ে শিবসেনা

পুলিশের পক্ষ থেকে দিলবাগ সিং বলেন, “আমরা একজন সাহসী তরুণ অফিসারকে হারিয়েছি। তাকে একজন অভিযুক্ত ব্যক্তির চেক-আপের জন্য হাসপাতালে পাঠান হয়েছিল। যখন তিনি হাসপাতাল থেকে বেরিয়ে আসছিলেন, তখন তাকে গুলি করা হয়।” তিনি বলেন, অপরাধীকে চিহ্নিত করা হয়েছে এবং তাকে বিচারের আওতায় আনা হবে।

আরও পড়ুন : নেতাজিকে কেন্দ্র করে মোদীকে চিঠি চন্দ্র বসুর

কর্মকর্তারা বলছেন, গত বছর মীরকে জম্মু ও কাশ্মীর পুলিশে সাব-ইন্সপেক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল। এক বছর ব্যাপী প্রশিক্ষণ শেষ করার পর, তিনি কয়েক মাসের জন্য খানিয়ার থানায় পোস্টিং ছিলেন। একটি সিসিটিভি ক্যামেরায় বন্দি করা হয়েছে। ভিডিওতে আততায়ীকে পেছন থেকে এসে গুলি ছুড়তে দেখা গেছে। অফিসারের মাথায় তিনটি গুলি লাগে এবং পড়ে যায়। ফাঁকা রাস্তায় হামলাকারী পালিয়ে যেতে সক্ষম হয়। একজনকে তার পেছনে ধাওয়া করতে দেখা যায় কিন্তু পরে তিনি  পুলিশকর্তাকে সাহায্য করতে ফিরে আসে। এরপর মীরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।