Grenade Attack : ফের কাশ্মীরে জঙ্গিদের গ্রেনেড হামলা, আহত ২ CRPF জওয়ান ও ৪ সাধারণ নাগরিক

যে এলাকায় এই ঘটনাটি ঘটেছে সেই এলাকা নিরাপত্তার চাদরে মুড়িয়ে ফেলা হয়েছে। হামলাকারীদের খুঁজে বের করতে চলছে তল্লাশি অভিযান। যাতে হামলাকারী জঙ্গিরা পালিয়ে যেতে না পারে সেই কারণেই চলছে চিরুনি তল্লাশি।

0
163

শ্রীনগর: সেনাবাহিনীর কড়া নজরদারি সত্বেও কিছুতেই কমানো যাচ্ছে না সন্ত্রাসবাদ। জম্মু-কাশ্মীর জুড়ে ক্রমেই বেড়ে চলছে সন্ত্রাসবাদীদের আক্রমণ। জঙ্গি বিরোধী অভিজানের মধ্যেও বুধবার উত্তর কাশ্মীরে গ্রেনেড হামলা চালিয়েছে জঙ্গিরা। সেই হামলাতেই আহত হয়েছেন দুই সিআরপিএফ জওয়ান ও চার সাধারণ মানুষ।

সেনা সূত্রে জানানো হয়েছে, বুধবার উত্তর কাশ্মীরের বারামুল্লা জেলার পালহালান চক এলাকায় সন্দেহভাজন জঙ্গিরা নিরাপত্তা বাহিনীর উপর গ্রেনেড হামলা চালায়। জঙ্গিদের ছোঁড়া গ্রেনেডে দুই সিআরপিএফ জওয়ান ও চারজন সাধারণ মানুষ আহত হয়েছে। একজন সিনিয়র পুলিশ অফিসার সংবাদ মাধ্যমকে জানিয়েছে, জঙ্গিরা সিআরপিআর কর্মীদের উপর একটি গ্রেনেড নিক্ষেপ করেছে। আহত সকলকে নিকটস্থ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন- Suvendu Adhikari: সুরজিৎ কাণ্ডে শুভেন্দুর চাপ বাড়িয়ে পদ থেকে ইস্তফা BJP-র হাওড়া জেলা সম্পাদকের

যে এলাকায় এই ঘটনাটি ঘটেছে সেই এলাকা নিরাপত্তার চাদরে মুড়িয়ে ফেলা হয়েছে। হামলাকারীদের খুঁজে বের করতে চলছে তল্লাশি অভিযান। যাতে হামলাকারী জঙ্গিরা পালিয়ে যেতে না পারে সেই কারণেই চলছে চিরুনি তল্লাশি। কাশ্মীরে নতুন করে মাথা চাড়া দিচ্ছে সন্ত্রাসবাদ। বর্তমানে জঙ্গিদের নিশানায় শুধু সেনা নয় রয়েছে কাশ্মীরে সাধারণ মানুষ সহ সেখানে থাকা পরিযায়ী শ্রমিকদের। এতেই আতঙ্ক বাড়ছে। তবে কয়েকদিন আগেই কেন্দ্র জানিয়েছে যে চলতি বছরে সেনার অভিযানে উপত্যকায় খতম হয়েছে ১৩৮ জন সন্ত্রাসবাদী। সন্ত্রাসবাদ দমনে সেনার সাফল্যই তুলে ধরা হয়েছে।