“মোদী বা বিজেপির সঙ্গে কোনও শত্রুতা নেই” গেহলটের মন্তব্যে জল্পনায় রাজনৈতিক মহল 

0
35

জয়পুর : কংগ্রেসের বিজেপি বা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কোনও শত্রুতা নেই তবে এর লড়াই আদর্শের, রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেছেন যে তিনি জনগণকে আগামী বিধানসভা নির্বাচনে তাঁর দলকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন। রাজ্যে বিধানসভা নির্বাচন ২০২৩ সালে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন : পার্থ-পরেশের সিবিআই জেরা নিয়ে সিপিএমের প্যারডি গান 

কংগ্রেস সেবাদলের “আজাদি কি গৌরব যাত্রা”-এর আগমন উপলক্ষে কোতপুতলি শহরে আয়োজিত এক সভায় বক্তৃতা করে অশোক গেহলট বলেন, “এটি আদর্শের লড়াই। আমাদের কোনও শত্রুতা নেই…প্রধানমন্ত্রী মোদীর সঙ্গেও নয়, বিজেপির সঙ্গেও নয়। কংগ্রেস এমন একটি দল যারা সমস্ত সম্প্রদায়কে একসঙ্গে সকলকে নিয়ে চলতে পারে। আজ দেশের সামনে সমস্যা বিশাল। মানুষ অস্থির, কৃষক আত্মহত্যা করছে, যুবকরা বেকারত্বে ভুগছে”।

আরও পড়ুন : বিজেপি কোন কারণে ভারতে ক্ষমতায় রয়েছে, বিদেশের মাটিতে দাঁড়িয়ে ব্যাখ্যায় রাহুল 

তিনি বলেন যে উন্নয়নের কর্মসূচী দলের জন্য সামনে থাকবে কারণ তিনি পরবর্তী বিধানসভা নির্বাচনে কংগ্রেসকে সমর্থন করার জন্য জনগণের কাছে আবেদন করেন। “যদি পাঁচ বছরে সরকার পরিবর্তন হয়, আমাদের কাজগুলি অসম্পূর্ণ থেকে যাবে, পরিকল্পনাগুলি স্থবির হয়ে যাবে। আমরা যদি সমস্ত সম্প্রদায় এবং বিভাগের জন্য কাজ করে থাকি, তাহলে আপনার আবার কংগ্রেস সরকার গঠন করা উচিত যাতে আমরা আমাদের প্রতিশ্রুতি পূরণ করতে পারি,” গেহলট বলেন।