AIIMS-এ ভর্তি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন

0
106
Nirmala Sitharaman

নয়াদিল্লি: হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন (Finance Minister Nirmala Sitharaman)। তাঁকে দিল্লির AIIMS-এ ভর্তি করা হয়েছে। আজ সোমবার বেলা ১২টা নাগাদ ভর্তি করা হয়েছে বলেই সূত্রে খবর মিলেছে।

নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্রে জানা গিয়েছে , “কিছুই গুরুতর নয়। তিনি ভালো আছেন।” ৬৩ বছর বয়সী মন্ত্রীকে  দুপুরের দিকে ভর্তি করা হয়।  অবস্থা স্থিতিশীল এবং তাঁকে সমস্ত রকমের চিকিৎসা দেওয়া হচ্ছে। AIIMS-এর চিকিত্সকরা শীঘ্রই  তাঁর স্বাস্থ্য সম্পর্কে একটি বিবৃতি প্রকাশ করবেন। তবে কি কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে তা তাৎক্ষণিক ভাবে জানা যায়নি।

- Advertisement -

আরও পড়ুন- রাহুল গান্ধীর বক্তৃতা কম্পন সৃষ্টি করে, মাঝে মধ্যেই নেহরুর মতো কথা বলেন, বড় মন্তব্য তামিলনাডুর মুখ্যমন্ত্রীর

জানিয়ে রাখা ভাল, সীতারামনের ২০২৩ সালের ১ ফেব্রুয়ারী কেন্দ্রীয় বাজেট পেশ করার কথা রয়েছে৷ এর আগে তিনি ২১-২৮ নভেম্বর ভার্চুয়াল মোডে অনুষ্ঠিত ২০২৩-২৪ বাজেটের জন্য বাজেটের আগে পরামর্শ সভায় সভাপতিত্ব করেন। গত সপ্তাহে নির্মলা সীতারমন বলেছিলেন যে সরকার মূল্যস্ফীতির উপর গভীর নজর রাখছে যাতে দামের কোনও বৃদ্ধি না ঘটে। অর্থমন্ত্রী আরও আস্থা প্রকাশ করেছেন যে ভারত মুদ্রাস্ফীতিকে আরও ভালভাবে পরিচালনা করতে সফল হবে কারণ এটি ইতিমধ্যেই খাদ্যের দামে সরবরাহের দিকের চাপ মোকাবেলায় একটি ‘খুব ভাল পরিকাঠামো’ স্থাপন করেছে।