“প্রত্যেক হিংসাই নিন্দাযোগ্য” উদয়পুর হত্যাকাণ্ডের নিন্দায় সরব ওয়াইসি

0
22
Asaduddin Owaisi

নয়াদিল্লি : এআইএমআইএম নেতা আসাদউদ্দিন ওয়াইসি বলেছেন যে প্রতিটি সহিংসতার নিন্দা করতে হবে এবং দেশে “উগ্রতা নিয়ন্ত্রণ করতে হবে”। রাজস্থানের উদয়পুরে তালিবানি কায়দায় খুন কার্যকর করার সময় একজন দর্জির গলা দুটি লোকের দ্বারা কেটে ফেলা হয়েছে। এই নৃশংস খুনের ভয়াবহতা দেখে শিউড়ে উঠেছে গোটা দেশ। 

আরও পড়ুন : উদয়পুরের পৈশাচিক হত্যাকাণ্ডের ভিডিও না দেখার অনুরোধ পুলিশের, জারি হল কারফিউ

- Advertisement -

ওয়াইসি আরও বলেছেন, “আমি এখানে স্বাচ্ছন্দ্যে বসে উদয়পুরে ওই দরিদ্র দর্জির সঙ্গে যা ঘটেছে তার নিন্দা করতে পারি না কিন্তু একই সঙ্গে কয়েক বছর আগে রাজস্থানে বা জয়পুরে যা ঘটেছিল তাঁর সব কিছুর নিন্দা করতে হবে। উগ্রপন্থা নিয়ন্ত্রণ করতে হবে। এজন্যই আমি করেছি। আমাদের দেশে যে মৌলবাদ ঘটছে তা নিরীক্ষণ করার জন্য মহারাষ্ট্রে সন্ত্রাসবাদ বিরোধী সেলকে শুধুমাত্র একটি নির্দিষ্ট ধর্মের জন্য নয়, প্রতিটি ধর্মের জন্য হওয়া উচিত। এটি একটি ভয়ঙ্কর ভয়ঙ্কর অপরাধ যা এই লোকেরা করেছে। আইন হাতে তুলে নেওয়ার এবং এই ধরনের বাজে কাজ করার অধিকার কারও নেই”। 

আরও পড়ুন : ‘আপনারা এখনও হৃদয় থেকে শিবসেনার সঙ্গে আছেন’, বিদ্রোহীদের ফেরাতে আবেগের বার্তা উদ্ধবের

কানহাইয়া লাল উদয়পুরের একটি জনবহুল বিশেষ বাজারে তাঁর দোকানে ছিলেন যখন মঙ্গলবার বিকেলে দু’জন লোক সেখানে প্রবেশ করে। এর কয়েক মিনিট পর তারা ছুরি দিয়ে দর্জির ওপর হামলা চালায়। হত্যাকাণ্ড চিত্রায়িত হয়েছে; এবং খুনিরা তখন উচ্ছ্বসিত, ক্যামেরাতেও, কীভাবে দর্জিকে খুন করা হয়েছিল। ভিডিওগুলো সামাজিক মাধ্যমে পোস্ট করা হয়।