পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলায় শহিদ এক পুলিশকর্মী, আহত CRPF জওয়ান

0
12
CRPF

শ্রীনগর: পরপর কয়েকদিন সন্ত্রাস দমন অভিযানে সাফল্য পেয়েছে সুরক্ষা বাহিনি। তবে এবার সাফল্য নয় জঙ্গিদের হামলায় প্রাণ গিয়েছে সুরক্ষাবাহিনীর সদস্যের। রবিবার জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার পিঙ্গেলান এলাকায় সন্ত্রাসী হামলায় একজন পুলিশ সদস্য প্রাণ হারিয়েছেন এবং অন্য আরেকজন সিআরপিএফ জওয়ান আহত হয়েছেন।

জম্মু-কাশ্মীর পুলিশ জানিয়েছে সন্ত্রাসবাদীরা সংখ্যালঘু জনগোষ্ঠী এলাকায় থাকা সিআরপিএফ এবং জম্মু ও কাশ্মীর পুলিশের একটি গার্ড পোস্ট লক্ষ্য করে গুলি চালায়। তাতেই প্রাণ হারিয়েছেন একজন। জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে ” পুলওয়ামার পিংলানায় সন্ত্রাসবাদীরা সিআরপিএফ এবং পুলিশের যৌথ নাকা চেকিং পার্টির উপর গুলি চালায় । এই সন্ত্রাসী হামলায় একজন পুলিশ কর্মী শহীদ হয়েছেন এবং একজন সিআরপিএফ কর্মী আহত হয়েছেন। সেনা পাঠানো হয়েছে পাঠানো হয়েছে। এলাকাটি ঘিরে রাখা হচ্ছে।”

- Advertisement -

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ এই হামলার নিন্দা করেছেন। বলেছেন, “এই হামলার নিন্দা জানাতে গিয়ে, আমি জম্মু ও কাশ্মীর পুলিশ কর্মীদের পরিবারের প্রতি সমবেদনা জানাই যারা আজ দায়িত্ব পালনে জীবন দিয়েছেন৷ আমিও আহত সিআরপিএফ জওয়ানদের দ্রুত আরোগ্যের জন্য আমার প্রার্থনা রইল।” ঘটনার পরেই জঙ্গিদের খোঁজে গোটা এলায় মোতায়েন করা হয়েছে পুলিশ। ঘাতক জঙ্গিদের খোঁজ শুরু করা হয়েছে।