ভগবন্ত মান নেশাগ্রস্ত ছিলেন কিনা প্রমাণ করবে বিমান পরিবহণ মন্ত্রক

0
19
Bhagwant Mann

নয়াদিল্লি: জার্মানিতে মত্ত অবস্থায় বিমান থেকে ভগবন্ত মানকে (Bhagwant Mann) নামিয়ে দেওয়া নিয়ে জল্পনা অব্যাহত। এই নিয়ে মুখ্যমন্ত্রী সহ আপকে বিঁধছে পাঞ্জাবের বিরোধী শিবির। যদিও মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছে আপ। এবার এই জল্পনার সত্যতা প্রমাণ করবে বিমান পরিবহণ মন্ত্রক।

মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বলেন, “বিদেশের মাটিতে এই ধরণের ঘটনার অভিযোগ উঠেছে। আমাদের এর সত্যতা যাচাই করা উচিত”। উল্লেখ্য, জার্মানির ফ্যাঙ্কফুট বিমানবন্দরে মত্ত অবস্থায় থাকায় পাঞ্জাব মুখ্যমন্ত্রীকে বিমানে উঠতে দেওয়া হয়নি বলে দাবি করা হয়। প্রত্যক্ষদর্শীরা দাবি করে, মুখ্যমন্ত্রী এতটাই নেশায় ছিলেন যে স্ত্রী এবং দেহরক্ষীদের সাহায্য ছাড়া উঠে দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না। যার ফলে দেশের মাটিতে বিমান অবতরণ করে নির্ধারিত সময়ের প্রায় ৪ ঘণ্টা পর। যার জেরে আপের বার্ষিক অধিবেশনে যোগ দিতে পারেননি ভগবন্ত সিং।

- Advertisement -

আরও পড়ুন- বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার শিক্ষিকার পচাগলা দেহ

এই ঘটনার পরেই আপ এবং বিরোধী শিবিরের মধ্যে শুরু হয়েছে তুমুল রাজনৈতিক তরজা। সমগ্র বিশ্বের পাঞ্জাবিদের ভাবমূর্তি নষ্ট করছে বলে মানের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করে শিরোমণি আকালি দল। সোমবার, ভগবন্ত মানকে (Bhagwant Mann) মাতাল বলে উল্লেখ করে এই টুইট করেন আকালি দলের নেতা বিক্রম সিং মাজিঠিয়া। যদিও, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে বলে বিরোধীদের কটাক্ষ করে আপ।